রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্র আন্দোলনে গৌরীপুরে তিন খুনে দুই মামলায় আসামী শেখ হাসিনা-শেখ রেহানাসহ ৭১১ সহকারী রাজস্ব কর্মকর্তাকে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ ছাত্র আন্দোলনে নিহত শহীদদের স্মরণে ঈশ্বরগঞ্জ এলডিপি’র দোয়া মাহফিল পরের তরে হোক কিছু নিজের ক্ষতি__আ শ মামুন নজরুল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেতাদের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার শোক দিবসের নামে নৈরাজ্য সৃষ্টি ও ষড়যন্ত্র প্রতিহত মিছিল শেখ হাসিনার বিচার দাবিতে ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের বিক্ষোভ মিছিল ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি  ময়মনসিংহে পূর্বানুমতি ব্যতীত যে কোন ধরনের গণজমায়েত নিষিদ্ধ রাঘবপুর রহমানিয়া ফাযিল (ডিগ্রি) মাদ্রাসায় আলিম ১ম বর্ষের নবীন বরণ অনুষ্ঠিত

ঈশ্বরগঞ্জে দুই তরুণ আ.লীগ নেতার উদ্যোগে আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

এহসানুল হক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট : শুক্রবার, ২৩ জুন, ২০২৩
  • ৩২৯ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে কেককাটার মধ্যদিয়ে আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য ও ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য ও ময়মনসিংহ-৮ ঈশ্বরগঞ্জ আসনের আ.লীগের মনোনয়ন প্রত্যাশী মো. তরিকুল হাসান তারেকের পক্ষ থেকে এবং উপজেলা আ.লীগের সদস্য সামী উসমান গণি ও আনোয়ারুল হকের উদ্যোগে আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

(২৩ জুন) শুক্রবার রাতে আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপজেলা পরিষদের বিপরীত পাশে এ আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ উপজেলা তাঁতীলীগের সভাপতি মাজহারুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মুরাদসহ উপজেলা আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবকলীগ, তাঁতীলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন