রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্র আন্দোলনে গৌরীপুরে তিন খুনে দুই মামলায় আসামী শেখ হাসিনা-শেখ রেহানাসহ ৭১১ সহকারী রাজস্ব কর্মকর্তাকে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ ছাত্র আন্দোলনে নিহত শহীদদের স্মরণে ঈশ্বরগঞ্জ এলডিপি’র দোয়া মাহফিল পরের তরে হোক কিছু নিজের ক্ষতি__আ শ মামুন নজরুল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেতাদের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার শোক দিবসের নামে নৈরাজ্য সৃষ্টি ও ষড়যন্ত্র প্রতিহত মিছিল শেখ হাসিনার বিচার দাবিতে ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের বিক্ষোভ মিছিল ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি  ময়মনসিংহে পূর্বানুমতি ব্যতীত যে কোন ধরনের গণজমায়েত নিষিদ্ধ রাঘবপুর রহমানিয়া ফাযিল (ডিগ্রি) মাদ্রাসায় আলিম ১ম বর্ষের নবীন বরণ অনুষ্ঠিত

ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঈশ্বরগঞ্জে আনন্দ মিছিল

এহসানুল হক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট : বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩
  • ৭২৯ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আনন্দ মিছিল, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে উপজেলা ছাত্রলীগের আয়োজনে এই আনন্দ মিছিল করা হয়।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রানা আহমেদের নেতৃত্বে উপজেলা পরিষদ ডাক বাংলো চত্বর এক বিশাল আনন্দ মিছিল বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় ডাক বাংলো চত্বরে এসে শেষ হয়।

মিছিল শেষে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে কেক কাটার মধ্য দিয়ে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান সমাপ্ত করে উপজেলা ছাত্রলীগের নেতারা।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইয়াছিন আরাফাত, ওয়ালী উল্লাহ, ফরিদুল ইসলাম বাবু,সাংগঠনিক সম্পাদক আবুল বাশার হৃদয়, আঠারবাড়ি বাড়ি ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম- আহ্বায়ক মাজেদুল ইসলাম ভূঁইয়াসহ পৌর ছাত্রলীগ ও বিভিন্ন ইউনিয়ন থেকে আসা ছাত্রলীগের নেতাকর্মীরা।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন