রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্র আন্দোলনে গৌরীপুরে তিন খুনে দুই মামলায় আসামী শেখ হাসিনা-শেখ রেহানাসহ ৭১১ সহকারী রাজস্ব কর্মকর্তাকে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ ছাত্র আন্দোলনে নিহত শহীদদের স্মরণে ঈশ্বরগঞ্জ এলডিপি’র দোয়া মাহফিল পরের তরে হোক কিছু নিজের ক্ষতি__আ শ মামুন নজরুল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেতাদের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার শোক দিবসের নামে নৈরাজ্য সৃষ্টি ও ষড়যন্ত্র প্রতিহত মিছিল শেখ হাসিনার বিচার দাবিতে ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের বিক্ষোভ মিছিল ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি  ময়মনসিংহে পূর্বানুমতি ব্যতীত যে কোন ধরনের গণজমায়েত নিষিদ্ধ রাঘবপুর রহমানিয়া ফাযিল (ডিগ্রি) মাদ্রাসায় আলিম ১ম বর্ষের নবীন বরণ অনুষ্ঠিত

শিশুকে ধর্ষণ চেষ্টার বিচারের দাবিতে মানববন্ধন

এহসানুল হক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট : শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩
  • ৬১২ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ছয় বছর বয়সের শিশুকে ধর্ষন ও হত্যা চেষ্টার আসামি রুবেলের বিচারের দাবিতে মানববন্ধন করা হয়েছে। শনিবার দুপুরে ভুক্তভোগী ও এলাকার সচেতন নাগরিক ব্যানারে উপজেলা পরিষদের সামনে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে ওই মানববন্ধন করা হয়।

জানা যায়, গত ২১ডিসেম্বর ২০২২ তারিখে পৌর শহরের ধামদী এলাকায় একটি বাসায় ঢুকে কাকনহাটি গ্রামের ইসহাক মিয়ার ছেলে রুবেল মিয়া ছয় বছর বয়সের এক শিশুকে ধর্ষনের চেষ্টা করে। বিষয়টি নিয়ে ওইদিন রাতে শিশুর মা বাদী হয়ে ঈশ্বরগঞ্জ থানায় ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করেন। সেই মামলার আসামি রুবেল মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ। বর্তমানে রুবেল জেল হাজতে রয়েছে। এদিকে শনিবার দুপুরে আসামি রুবেলের শাস্তি ও বিচারের দাবিতে মানববন্ধন করা হয়।

মানববন্ধনে শিশুর মা বলেন, আসামি রুবেল আমার শিশুকে ধর্ষণ করার চেষ্টা করে। বিষয়টি নিয়ে আমি মামলার দায়ের করিলে আসামির পরিবারের লোকজন মামলা তুলে নিতে বিভিন্ন প্রকার হুমকি ও সামাজিক যোগাযোগমাধ্যমে কুৎসা রটনা করছে আমার বিরুদ্ধে। প্রশাসনের কাছে আমি এর কঠিন বিচার চায়।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন