রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্র আন্দোলনে গৌরীপুরে তিন খুনে দুই মামলায় আসামী শেখ হাসিনা-শেখ রেহানাসহ ৭১১ সহকারী রাজস্ব কর্মকর্তাকে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ ছাত্র আন্দোলনে নিহত শহীদদের স্মরণে ঈশ্বরগঞ্জ এলডিপি’র দোয়া মাহফিল পরের তরে হোক কিছু নিজের ক্ষতি__আ শ মামুন নজরুল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেতাদের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার শোক দিবসের নামে নৈরাজ্য সৃষ্টি ও ষড়যন্ত্র প্রতিহত মিছিল শেখ হাসিনার বিচার দাবিতে ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের বিক্ষোভ মিছিল ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি  ময়মনসিংহে পূর্বানুমতি ব্যতীত যে কোন ধরনের গণজমায়েত নিষিদ্ধ রাঘবপুর রহমানিয়া ফাযিল (ডিগ্রি) মাদ্রাসায় আলিম ১ম বর্ষের নবীন বরণ অনুষ্ঠিত

ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু পরিষদের নতুন কমিটি: সভাপতি মনিরুল, সম্পাদক আনোয়ার

এহসানুল হক, স্টাফ রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪
  • ৭৩ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু পরিষদের উপজেলা শাখার কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে মো. মনিরুল আমিনকে সভাপতি এবং মো. আনোয়ারুল ইসলাম আনোয়ারকে সাধারণ সম্পাদক করে ৭১ সসদ্যবিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়। ময়মনসিংহ জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল ও সাধারণ সম্পাদক মাহমুদ আল মামুনের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

কমিটির সহ-সভাপতিরা হলেন- অ্যাডভোকেট রফিকুল ইসলাম (বকুল), মো. সাইফুল ইসলাম ভূঁইয়া, প্রভাষক মাকসুদুল আলম, আসাদুজ্জামান মাসুদ,মো. আব্দুল্লাহ আল মামুন, ইঞ্জি. মোফাকারুল ইসলাম সুমন, জহিরুল ইসলাম সবুজ, জাহিদুল ইসলাম রুবেল, মো. তৌফাজ্জল হোসেন (তফাজ্জল),জিয়াউর রহমান ভূঁইয়া।

কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদকেরা হলেন- জাহাঙ্গীর হোসেন, মো. খালেকুজ্জামান ভূঁইয়া সুজন, মঞ্জুরুল হক, মো. মিজানুর রহমান, জহিরুল ইসলাম বিপু, মো. নাহিদ ইমতিয়াজ ফাহিম। এ ছাড়াও কমিটির সাংগঠনিক
সম্পাদকেরা হলেন- এম এ খালেক ভূঁইয়া,
ইঞ্জিনিয়ার গোলাম মৌওলা রিফাত, রাহিদ হাসান বাচ্চু, মো.রিফাত হাসান (বাবুল), দপ্তর সম্পাদক মো. স্বপন মিয়াসহ ৭১ সসদ্যবিশিষ্ট কমিটির সবার নাম ঘোষণা করা হয়।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন