মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মোজাম্মেল বাবু-শ‍্যামল দত্তকে লক্ষ্য করে ডিম নিক্ষেপ, উত্তেজিত জনতার বিক্ষোভ  ময়মনসিংহে রজিমিস্ত্রী হত্যায় শেখ হাসিনা-কাদেরকে আসামি করে মামলা নিজ গ্রামে ফিরলেন ছাত্রদল নেতা মামুন ময়মনসিংহ সদর উপজেলা যুবলীগের সভাপতি-সম্পাদক কারাগারে ছাত্র আন্দোলনে গৌরীপুরে তিন খুনে দুই মামলায় আসামী শেখ হাসিনা-শেখ রেহানাসহ ৭১১ সহকারী রাজস্ব কর্মকর্তাকে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ ছাত্র আন্দোলনে নিহত শহীদদের স্মরণে ঈশ্বরগঞ্জ এলডিপি’র দোয়া মাহফিল পরের তরে হোক কিছু নিজের ক্ষতি__আ শ মামুন নজরুল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেতাদের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার শোক দিবসের নামে নৈরাজ্য সৃষ্টি ও ষড়যন্ত্র প্রতিহত মিছিল

নজরুল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেতাদের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার

হামিমুর রহমান, স্টাফ রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪
  • ৩২ বার পড়া হয়েছে
নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতাদের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের অগ্নিবীণা হলের ছাত্রলীগ নেতাদের কক্ষ থেকে মদের খালি বোতল ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

সোমবার (১৯ আগস্ট) দুপুর থেকে বিকাল পৌনে ৫ টা পর্যন্ত হল প্রশাসন ও শিক্ষার্থীদের উদ্যোগে এ অভিযান চালানো হয়।

এদিকে, আওয়ামী লীগ সরকার পতনের পর হলের প্রাধ্যক্ষ পদত্যাগ করেন। ফলে হলের কক্ষে অস্ত্র রয়েছে এমন সন্দেহে হল প্রশাসনের কাছে অভিযানের দাবি জানায় শিক্ষার্থীরা। পরে হলের আবাসিক শিক্ষক, প্রশাসনিক কর্মকর্তা ও কর্মচারীরা শিক্ষার্থীদের নিয়ে সাংবাদিকদের উপস্থিতিতে এই অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে হলের কক্ষ থেকে রামদা, ছুরি, লোহার পাইপ, মদের খালি বোতল ও মাদক সেবনের বিভিন্ন উপকরণ উদ্ধার করা হয়।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ফিরোজ সরকার বলেন, শিক্ষক-শিক্ষার্থী-সাংবাদিক উপস্থিতিতে প্রক্টোরিয়াল বডির কাছে দেশিয় অস্ত্র-মাদক হস্তান্তর করা হয়েছে।

বিশ্ববিদ্যালয় সুত্র জানায়, সন্দেহজনক রুমগুলোতে হল প্রশাসন, প্রক্টোরিয়াল বডি, সাংবাদিক ও শিক্ষার্থীদের উপস্থিতিতে অভিযান চালানো হয় এবং ভিডিও ধারণ করা হয়। শিক্ষা কার্যক্রমের সাথে সাংঘর্ষিক সকল উপকরণ জব্দ করা হয় এবং এই জব্দকৃত অস্ত্র-মাদক নিয়ম অনুযায়ী প্রক্টোরিয়াল বডির কাছে হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন