মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মোজাম্মেল বাবু-শ‍্যামল দত্তকে লক্ষ্য করে ডিম নিক্ষেপ, উত্তেজিত জনতার বিক্ষোভ  ময়মনসিংহে রজিমিস্ত্রী হত্যায় শেখ হাসিনা-কাদেরকে আসামি করে মামলা নিজ গ্রামে ফিরলেন ছাত্রদল নেতা মামুন ময়মনসিংহ সদর উপজেলা যুবলীগের সভাপতি-সম্পাদক কারাগারে ছাত্র আন্দোলনে গৌরীপুরে তিন খুনে দুই মামলায় আসামী শেখ হাসিনা-শেখ রেহানাসহ ৭১১ সহকারী রাজস্ব কর্মকর্তাকে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ ছাত্র আন্দোলনে নিহত শহীদদের স্মরণে ঈশ্বরগঞ্জ এলডিপি’র দোয়া মাহফিল পরের তরে হোক কিছু নিজের ক্ষতি__আ শ মামুন নজরুল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেতাদের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার শোক দিবসের নামে নৈরাজ্য সৃষ্টি ও ষড়যন্ত্র প্রতিহত মিছিল

ময়মনসিংহে পূর্বানুমতি ব্যতীত যে কোন ধরনের গণজমায়েত নিষিদ্ধ

হামিমুর রহমান, স্টাফ রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১২ আগস্ট, ২০২৪
  • ৪৩ বার পড়া হয়েছে

ময়মনসিংহে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখা এবং সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য পূর্বানুমতি ব্যতীত সকল প্রকার গণজমায়েত নিষিদ্ধ করেছে জেলা প্রশাসন।

সোমবার (১২ আগস্ট) রাত সাড়ে ৯টায় জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে ওই দিন সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

ওই প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখা এবং সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে সর্ব সাধারণকে পূর্বানুমতি ব্যতীত যেকোন ধরণের সভা, সমাবেশ বা মানববন্ধন আয়োজন হতে বিরত থাকতে নির্দেশ প্রদান করা হলো। নির্দেশ অমান্যকারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানানো হয় ওই প্রেস বিজ্ঞপ্তিতে।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন