সোমবার, ২৭ মার্চ ২০২৩, ০১:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ইফতার ও খাদ্যসামগ্রী উপহার পেল শতাধিক দুস্থ ঈশ্বরগঞ্জে ট্রেনে কাটা পড়ে সেনা সদস্যের মৃত্যু ঈশ্বরগঞ্জে ভূমি উন্নয়ন কর আদায়ে বিশেষ ক্যাম্পেইন ও বর্ণাঢ্য শোভাযাত্রা ঈশ্বরগঞ্জে দুই সার ব্যবসায়ীকে ১০ হাজার টাকা জরিমানা কবি আবদুল হাই মাশরেকীর জন্মবার্ষিকীতে দিনব্যাপী মাশরেকী বন্দনা ঈশ্বরগঞ্জে কুড়াল দিয়ে কুপিয়ে মা’কে খুন ঈশ্বরগঞ্জে শিশু কিশোর ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত এমপিওভূক্তকরণে আনন্দ র‌্যালি ও স্থানীয় এমপিকে সংবর্ধনা ঈশ্বরগঞ্জ প্রেসক্লাব কমিটি: সভাপতি কালাম, সম্পাদক মোস্তাফিজ ঈশ্বরগঞ্জে বিনম্র শ্রদ্ধায় মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

ঈশ্বরগঞ্জে যুবকের পা বাঁধা ঝুলন্ত লাশ উদ্ধার

এহসানুল হক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
  • ১৬৩ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পা বাঁধা অবস্থায় এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ (২৩ জানুয়ারি) সোমবার ওই যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে উপজেলার রাজিবপুর ইউনিয়নের মাইজহাটি গ্রামে। নিহত যুবক ওই গ্রামের মৃত হরেন্দ্র চন্দ্র সাহার ছেলে মিঠুন সাহা (৪৩)। যুবক মিঠুনের এমন মৃত্যুতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

স্থানীয় এলাকাবাসী লাটিয়ামারি গঙ্গা মন্দিরের সভাপতি বিপ্লব রায় চৌধুরী টিপন জানান,রোববার রাত সাড়ে ৮টার দিকে তার দোকান থেকে সিঙ্গারা খেয়ে বাড়িতে লোক নেই বলে চলে যায়। পরদিন সকালে মথুর রায় চৌধুরীর বাড়ির পাশে আব্দুর রাজ্জাক চেয়ারম্যানের বাগানের মেহগুনি গাছে পা বাধা অবস্থায় ঝুলন্ত লাশ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত লাশ উদ্ধার করে।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা পিএসএম মোস্তাছিনুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। যুবকের মৃত্যুটি হত্যা নাকি আত্মহত্যা এটা এখনই বলা যাচ্ছে না। ময়নাতদন্ত শেষে জানা যাবে হত্যা না আত্মহত্যা।

Please Share This Post in Your Social Media

সম্পর্কিত