মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

ঈশ্বরগঞ্জে তক্ষক বিক্রির সময় আটক ৪

এহসানুল হক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট : বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩
  • ১০১৯ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে তক্ষক বিক্রির সময় চারজনকে আটক করেছে পুলিশ। এসময় একটি তক্ষক উদ্ধার করা হয়েছে। বুধবার রাতে তাদের আটক করার পর বৃহস্পতিবার দুপুরে আটককৃতদের মামলা দিয়ে কোর্টে প্রেরণ করা হয়।

জানা যায়, উপজেলার মগটুলা ইউনিয়নের মধুপুর বাজার বাসস্ট্যান্ড এলাকায় বুধবার রাতে একটি চক্র তক্ষক বিক্রি করছে এমন খবর পায় ঈশ্বরগঞ্জ থানা পুলিশ। খবর পেয়ে এস আই কামরুল হাসানের নেতৃত্বে অভিযান চালিয়ে একটি তক্ষক সহ ৪ জনকে আটক করা হয়। পরে বিশেষ ক্ষমতা আইন ও বন্যপ্রাণী সংরক্ষণ আইনে মামলা দিয়ে বৃহস্পতিবার দুপুরে কোর্টে প্রেরণ করা হয় তাদের।

আটককৃতরা হলো, ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার শ্রীরামপুর গ্রামের মৃত আসকর আলীর ছেলে রবিন মিয়া (৩২), একই জেলার সদর উপজেলার শম্ভুগঞ্জ রঘুরামপুর গ্রামের শ্রী নারায়ন সূত্রধরের ছেলে শ্রী লিটন সূত্রধর (৪০), জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার বাদে শুশাড়িয়া বাড়ি গ্রামের মৃত মশির উদ্দিনের ছেলে শমসের আলী (৬৫), ও একই এলাকার ঝালুর চর গ্রামের আজহার আলীর ছেলে শামীম মিয়া ৩৫।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, তক্ষক বিক্রি হচ্ছে এমন খবর পাওয়ার পর অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতদের বিশেষ ক্ষমতা আইন ও বন্যপ্রাণী সংরক্ষণ আইনে মামলা দিয়ে তাদেরকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন