রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংসদ সদস্যের মানবিক উদ্যোগ: বাবার কষ্ট দেখে অসহায়দের কষ্ট দূর করতে হুইল চেয়ার বিতরণ দরিদ্রদের বিনামূল্যে স্বাস্থ্যসেবায় সূর্যেরহাসি-র ‘ফ্রি হেলথ ক্যাম্প’ চাচা শ্বশুরের হাতে গৃহবধু খুন, পুকুরে ঝাপ দিয়ে প্রাণ রক্ষা স্বামীর কৃষক হত্যা মামলায় নারীসহ ৩ আসামির যাবজ্জীবন ময়মনসিংহে সাপের কামড়ে গৃহবধুর মৃত্যু বাসে উঠতে হিজড়াদের ধাক্কাধাক্কি, পড়ে গিয়ে পিছনের চাকায় পিষ্ট বৃদ্ধ ঈশ্বরগঞ্জকে আধুনিক ও স্মার্ট উপজেলা হিসেবে গড়তে চান রাসেল আমি জনতার চেয়ারম্যান,জনগণের খাদেম হয়েই কাজ করব: প্রদীপ গ্রামে ঢুকে বাড়িঘরে হামলা-ভাঙচুর, ২ জনকে কুপিয়ে হাসপাতালে ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু পরিষদের নতুন কমিটি: সভাপতি মনিরুল, সম্পাদক আনোয়ার

ঈশ্বরগঞ্জে দুই ওষুধ ব্যবসায়ীকে অর্থদণ্ড

এহসানুল হক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট : সোমবার, ২৯ মে, ২০২৩
  • ৮৫৯ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে দুই ওষুধ ব্যবসায়ীকে ১৫ হাজার টাকা অর্থদণ্ড করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার ( ২৯ মে) বিকেল সাড়ে চারটার দিকে উপজেলার মাইজবাগ ইউনিয়নের দত্তগ্রাম বাজারে এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাফিজা জেসমিন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখা, লাইসেন্স বিহীন ব্যবসা পরিচালনা ও ফিজিশিয়ান স্যাম্পল রাখার অপরাধে ড্রাগ আইন ১৯৪০ মোতাবেক ওই বাজারের ওষুধ ব্যবসায়ী মো. আবু তাহেরকে ১০ হাজার এবং মো. আঃ ছাত্তারকে ৫ হাজার টাকাসহ দুই ব্যবসায়ীকে মোট ১৫ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় সহযোগিতায় ছিলেন ময়মনসিংহ ড্রাগ সুপার রেশমা সুলতানা ও তার টিম এবং ঈশ্বরগঞ্জ থানা পুলিশ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা হাফিজা জেসমিন বলেন, নিয়মিত বাজার মনিটরিং কার্যক্রমের অংশ হিসেবে দুই ব্যবসায়ীকে মেয়াদোত্তীর্ণ ওষধ রাখা, লাইসেন্স বিহীন ব্যবসা পরিচালনা ও ফিজিশিয়ান স্যাম্পল রাখার অপরাধে ১৫ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যহত থাকবে।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন