রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্র আন্দোলনে গৌরীপুরে তিন খুনে দুই মামলায় আসামী শেখ হাসিনা-শেখ রেহানাসহ ৭১১ সহকারী রাজস্ব কর্মকর্তাকে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ ছাত্র আন্দোলনে নিহত শহীদদের স্মরণে ঈশ্বরগঞ্জ এলডিপি’র দোয়া মাহফিল পরের তরে হোক কিছু নিজের ক্ষতি__আ শ মামুন নজরুল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেতাদের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার শোক দিবসের নামে নৈরাজ্য সৃষ্টি ও ষড়যন্ত্র প্রতিহত মিছিল শেখ হাসিনার বিচার দাবিতে ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের বিক্ষোভ মিছিল ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি  ময়মনসিংহে পূর্বানুমতি ব্যতীত যে কোন ধরনের গণজমায়েত নিষিদ্ধ রাঘবপুর রহমানিয়া ফাযিল (ডিগ্রি) মাদ্রাসায় আলিম ১ম বর্ষের নবীন বরণ অনুষ্ঠিত

ঈশ্বরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি রানা, সম্পাদক এহসান

হামিমুর রহমান, স্টাফ রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ৩৯৫ বার পড়া হয়েছে

“জনকল্যাণে নিরপেক্ষতা” প্রতিপাদ্যে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের কার্যকরী পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

আজ (০৯ মে ) মঙ্গলবার দুপুরে ঈশ্বরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সদস্যদের উপস্থিতিতে এক আলোচনাসভার মাধ্যমে আগামী এক বছরের জন্য সাত সদস্যের ওই কার্যকরী কমিটি গঠন করা হয়।

কমিটিতে (আজকের পত্রিকার ঈশ্বরগঞ্জ প্রতিনিধি) মহিউদ্দিন রানাকে সভাপতি ও (দৈনিক দেশ রূপান্তরের ঈশ্বরগঞ্জ প্রতিনিধি) মো. এহসানুল হককে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন-সহসভাপতি মো. জাহিদ হাসান (মানবকণ্ঠ), রেজাউল করিম রাজু (বাংলাদেশ বুলেটিন), যুগ্ম-সাধারণ সম্পাদক আরিফুল হক (খোলা কাগজ), কোষাধ্যক্ষ ইশতিয়াক আহমেদ ইসহাক (আলোকিত বাংলাদেশ) ও কার্যকরী সদস্য রাকিবুল ইসলাম (কালবেলা)।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন