রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্র আন্দোলনে গৌরীপুরে তিন খুনে দুই মামলায় আসামী শেখ হাসিনা-শেখ রেহানাসহ ৭১১ সহকারী রাজস্ব কর্মকর্তাকে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ ছাত্র আন্দোলনে নিহত শহীদদের স্মরণে ঈশ্বরগঞ্জ এলডিপি’র দোয়া মাহফিল পরের তরে হোক কিছু নিজের ক্ষতি__আ শ মামুন নজরুল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেতাদের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার শোক দিবসের নামে নৈরাজ্য সৃষ্টি ও ষড়যন্ত্র প্রতিহত মিছিল শেখ হাসিনার বিচার দাবিতে ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের বিক্ষোভ মিছিল ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি  ময়মনসিংহে পূর্বানুমতি ব্যতীত যে কোন ধরনের গণজমায়েত নিষিদ্ধ রাঘবপুর রহমানিয়া ফাযিল (ডিগ্রি) মাদ্রাসায় আলিম ১ম বর্ষের নবীন বরণ অনুষ্ঠিত

ঈশ্বরগঞ্জ প্রেসক্লাব কমিটি: সভাপতি কালাম, সম্পাদক মোস্তাফিজ

এহসানুল হক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট : বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫৯৫ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ প্রেস ক্লাবের কার্যকরী কমিটি গঠিত হয়েছে। গত মঙ্গলবার বিকেলে ৯ সদস্য বিশিষ্ট এ কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। এতে দৈনিক যুগান্তর প্রতিনিধি আবুল কালাম আজাদকে সভাপতি ও সমকালের ময়মনসিংহ জেলা প্রতিনিধি মোস্তাফিজুর রহমানকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

এছাড়া কমিটিতে ইত্তেফাক সংবাদদাতা সাইফুল ইসলাম তালুকদারকে সহ-সভাপতি, আমাদের সময়েরে প্রতিনিধি রতন ভৌমিককে যুগ্ম সম্পাদক, প্রতিদিনের সংবাদ প্রতিনিধি রুহুল আমিন রিপনকে কোষাধ্যক্ষ, ভোরের কাগজ প্রতিনিধি মো. সেলিমকে শিল্প সম্পাদক, সবুজ নিশানের প্রতিনিধি মোহাম্মদ আলীকে দপ্তর সম্পাদক ও ইনকিলাব প্রতিনিধি আতাউর রহমান,সময়ের আলো প্রতিনিধি নীলকণ্ঠ আইচ মজুমদারকে কার্যকরী সদস্য করা হয়েছে।

 

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন