রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্র আন্দোলনে গৌরীপুরে তিন খুনে দুই মামলায় আসামী শেখ হাসিনা-শেখ রেহানাসহ ৭১১ সহকারী রাজস্ব কর্মকর্তাকে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ ছাত্র আন্দোলনে নিহত শহীদদের স্মরণে ঈশ্বরগঞ্জ এলডিপি’র দোয়া মাহফিল পরের তরে হোক কিছু নিজের ক্ষতি__আ শ মামুন নজরুল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেতাদের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার শোক দিবসের নামে নৈরাজ্য সৃষ্টি ও ষড়যন্ত্র প্রতিহত মিছিল শেখ হাসিনার বিচার দাবিতে ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের বিক্ষোভ মিছিল ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি  ময়মনসিংহে পূর্বানুমতি ব্যতীত যে কোন ধরনের গণজমায়েত নিষিদ্ধ রাঘবপুর রহমানিয়া ফাযিল (ডিগ্রি) মাদ্রাসায় আলিম ১ম বর্ষের নবীন বরণ অনুষ্ঠিত

কাঠ বোঝাই ট্রলি উল্টে বাড়ি ফিরলেন লাশ হয়ে

এহসানুল হক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬৮ বার পড়া হয়েছে

নিম্ন আয়ের মানুষ ট্রলি চালক মো. আবু হানিফা(৩২)। গত রবিবার প্রতিদিনের ন্যায় বাড়ি থেকে ট্রলি নিয়ে বের হন। কাজ শেষে প্রতিদিন ব্যাগভর্তি বাজার ও ছেলেমেয়েদের জন্য মুখরোচক খাবার নিয়ে বাড়ি ফিরলেও এদিন ফিরেছেন লাশ হয়ে। আবু হানিফা ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার রাজিবপুর ইউনিয়নের ভাটিচরনও পাড়া (কান্দা) গ্রামের বাসিন্দা। তিনি একই গ্রামের আলতাব উদ্দিন ওরফে আলতু’র বড় ছেলে।

পরিবার ও স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে,
গত রবিবার আনুমানিক রাত সাড়ে আটটার দিকে উচাখিলা বাজার থেকে কাঠ বোঝাই করে ট্রলি নিয়ে পাশ্ববর্তী উপজেলা ত্রিশালের উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে বালিপাড়া ব্রিজ পার হয়ে রামপুরা বাজারে পাশে ট্রলির সামনের চাকা পাংচার হলে কাঠ বোঝাই ট্রলি উল্টে হানিফের শরীরের ওপর পড়ে।এতে ঘটনাস্থলেই নিহত হন চালক হানিফ। এদিকে (২৫) সেপ্টেম্বর সোমবার সকাল সাড়ে দশটায় তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। অপরদিকে দুই ছেলে ও এক মেয়ে রেখে যাওয়া হানিফের এমন মৃত্যুতে পরিবার ও এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

এবিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পিএসএম মোস্তাছিনুর রহমান বলেন, এবিষয়ে কোন অভিযোগ পাওয়া যায়নি। ঘটনাস্থল ত্রিশাল হওয়াতে আমাদের কাছে কোন তথ্য নেই।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন