রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্র আন্দোলনে গৌরীপুরে তিন খুনে দুই মামলায় আসামী শেখ হাসিনা-শেখ রেহানাসহ ৭১১ সহকারী রাজস্ব কর্মকর্তাকে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ ছাত্র আন্দোলনে নিহত শহীদদের স্মরণে ঈশ্বরগঞ্জ এলডিপি’র দোয়া মাহফিল পরের তরে হোক কিছু নিজের ক্ষতি__আ শ মামুন নজরুল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেতাদের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার শোক দিবসের নামে নৈরাজ্য সৃষ্টি ও ষড়যন্ত্র প্রতিহত মিছিল শেখ হাসিনার বিচার দাবিতে ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের বিক্ষোভ মিছিল ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি  ময়মনসিংহে পূর্বানুমতি ব্যতীত যে কোন ধরনের গণজমায়েত নিষিদ্ধ রাঘবপুর রহমানিয়া ফাযিল (ডিগ্রি) মাদ্রাসায় আলিম ১ম বর্ষের নবীন বরণ অনুষ্ঠিত

রাজধানীতে নারী সাংবাদিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

অবারিত বাংলা ডেস্ক
  • আপডেট : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২
  • ৭৯৮ বার পড়া হয়েছে

রাজধানীর হাতিরঝিল মগবাজার এলাকার একটি বাসা থেকে সাংবাদিক শবনম শারমিনের (২৮) ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করছে পুলিশ।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) দিবাগত রাতে মৃতদেহটি উদ্ধার করে পুলিশ। হাতিরঝিল থানার (পরিদর্শক অপারেশন) আব্দুল কুদ্দুস জানান, রাতে খবর পেয়ে বড় মগবাজারের একটি বাড়ির পঞ্চম তলা থেকে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়। লাশটি পচে গেছে। ধারনা করা হচ্ছে চার থেকে পাঁচ দিন আগে তার মৃত্যু হয়েছে।

তিনি জানান, শবনম তার স্বামী সাইদুল ইসলামকে নিয়ে গত মার্চ মাসে এই বাসাটি ভাড়া নিয়েছিলেন। তার বাড়ি ঝিনাইদহ সদর উপজেলায়। বাবার নাম হারুন অর রশিদ।

তিনি আরও জানান, সিআইডি ঘটনাস্থলে বিভিন্ন আলামত সংগ্রহ করেছে। তদন্ত সাপেক্ষে আরও বিস্তারিত জানা যাবে।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন