শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সাগর হত্যা মামলায় ময়মনসিংহ জেলা মটর মালিক সমিতির মহাসচিব গ্রেফতার রাসুল (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে আনন্দ মোহন কলেজের সাধারণ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল আউলিয়া নগরে দাঁড়াবে দেওয়ানগঞ্জ লোকাল ট্রেন, সাড়ে ৪ ঘন্টা পর ঢাকা-ময়মনসিংহ ট্রেন যোগাযোগ স্বাভাবিক ময়মনসিংহে শহীদ সাগর উদ্যান উদ্বোধন ফুলপুরে ১৬৬ বস্তা জিরা ও ৩০০ পিস ভারতীয় কম্বল জব্দ শামসুন নাহার হল অ্যালামনাই অ্যাসোসিয়েশন নতুন কমিটি ফ্যাসিবাদ অন্য জিনিস-যার দোসরদের কবল থেকে পাগলও বাদ যায় না- কৃষিবিদ আতিকুর রহমান বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির ময়মনসিংহ মহানগর শাখার কর্মী সম্মেলন আমাদের দীর্ঘ আন্দোলন সংগ্রামের পটভূমিতে ছাত্র জনতার আন্দোলন সফল হয়েছে- নিতাই চন্দ্র রায়  মোজাম্মেল বাবু-শ‍্যামল দত্তকে লক্ষ্য করে ডিম নিক্ষেপ, উত্তেজিত জনতার বিক্ষোভ 

আউলিয়া নগরে দাঁড়াবে দেওয়ানগঞ্জ লোকাল ট্রেন, সাড়ে ৪ ঘন্টা পর ঢাকা-ময়মনসিংহ ট্রেন যোগাযোগ স্বাভাবিক

হামিমুর রহমান, স্টাফ রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ১২ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ত্রিশালের আউলিয়া নগর স্টেশনে লোকাল ট্রেন দাঁড়াবে এমন ম্যাসেজের সাড়ে ৪ ঘন্টাপর ঢাকা-ময়মনসিংহ ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।

রবিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১০ টায় ঢাকা খেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী দেওয়ানগঞ্জ কমিউটার ট্রেন ত্রিশালের বালিপাড়া ইউনিয়নের আউলিয়া নগর স্টেশনে আটকে বিক্ষোভ করা হচ্ছে। পরে স্টেশনে ট্রেন দাঁড়ানোর আশ্বাসে আড়াইটার দিকে বিক্ষোভকারিরা রেললাইন থেকে সরে আসেন।

গফরগাঁও রেলওয়ে ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) জাহাঙ্গীর আলম বলেন, স্টপেজের দাবিতে দেওয়ানগঞ্জ কমিউটার লোকাল ট্রেন অবরোধ করেছে শিক্ষার্থী ও এলাকাবাসী। এতে ঢাকা-ময়মনসিংহ ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যায়। এ ঘটনায় গফরগাঁও স্টেশনে ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস, আউলিয়ানগর স্টেশনে ব্রহ্মপুত্র এক্সপ্রেস, মোহনগঞ্জ থেকে ছেড়ে আসা হাওর এক্সপ্রেস  ফাতেমা নগর স্টেশনে আটকে থাকে।

তিনি আরও বলেন, স্থানীয়দের দাবির প্রেক্ষিতে রেলওয়ে উর্ধ্বতন কর্মকর্তারা আউলিয়া নগর স্টেশনে দেওয়ানগঞ্জ কমিউটার লোকাল ট্রেন দাড়াবে এমন ম্যাসেজ দিলে আন্দোলনকারিরা রেললাইন থেকে সরে আসেন। বর্তমানে ঢাকা-ময়মনসিংহ ট্রেন চলাচল স্বাভাবিক আছে।

এর আগে গত ৫ সেপ্টেম্বর ও ১৫ সেপ্টেম্বর আউলিয়ার নগর রেলস্টেশনে দেওয়ানগঞ্জ কমিউটার লোকাল ট্রেন স্টপেজের দাবীতে রেলপথ অবরোধ করে রাখে শিক্ষার্থী ও স্থানীয়রা।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন