রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্র আন্দোলনে গৌরীপুরে তিন খুনে দুই মামলায় আসামী শেখ হাসিনা-শেখ রেহানাসহ ৭১১ সহকারী রাজস্ব কর্মকর্তাকে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ ছাত্র আন্দোলনে নিহত শহীদদের স্মরণে ঈশ্বরগঞ্জ এলডিপি’র দোয়া মাহফিল পরের তরে হোক কিছু নিজের ক্ষতি__আ শ মামুন নজরুল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেতাদের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার শোক দিবসের নামে নৈরাজ্য সৃষ্টি ও ষড়যন্ত্র প্রতিহত মিছিল শেখ হাসিনার বিচার দাবিতে ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের বিক্ষোভ মিছিল ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি  ময়মনসিংহে পূর্বানুমতি ব্যতীত যে কোন ধরনের গণজমায়েত নিষিদ্ধ রাঘবপুর রহমানিয়া ফাযিল (ডিগ্রি) মাদ্রাসায় আলিম ১ম বর্ষের নবীন বরণ অনুষ্ঠিত

ঈশ্বরগঞ্জে দুই ওষুধ ব্যবসায়ীকে অর্থদণ্ড

এহসানুল হক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট : সোমবার, ২৯ মে, ২০২৩
  • ৮৯৩ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে দুই ওষুধ ব্যবসায়ীকে ১৫ হাজার টাকা অর্থদণ্ড করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার ( ২৯ মে) বিকেল সাড়ে চারটার দিকে উপজেলার মাইজবাগ ইউনিয়নের দত্তগ্রাম বাজারে এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাফিজা জেসমিন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখা, লাইসেন্স বিহীন ব্যবসা পরিচালনা ও ফিজিশিয়ান স্যাম্পল রাখার অপরাধে ড্রাগ আইন ১৯৪০ মোতাবেক ওই বাজারের ওষুধ ব্যবসায়ী মো. আবু তাহেরকে ১০ হাজার এবং মো. আঃ ছাত্তারকে ৫ হাজার টাকাসহ দুই ব্যবসায়ীকে মোট ১৫ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় সহযোগিতায় ছিলেন ময়মনসিংহ ড্রাগ সুপার রেশমা সুলতানা ও তার টিম এবং ঈশ্বরগঞ্জ থানা পুলিশ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা হাফিজা জেসমিন বলেন, নিয়মিত বাজার মনিটরিং কার্যক্রমের অংশ হিসেবে দুই ব্যবসায়ীকে মেয়াদোত্তীর্ণ ওষধ রাখা, লাইসেন্স বিহীন ব্যবসা পরিচালনা ও ফিজিশিয়ান স্যাম্পল রাখার অপরাধে ১৫ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যহত থাকবে।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন