মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মোজাম্মেল বাবু-শ‍্যামল দত্তকে লক্ষ্য করে ডিম নিক্ষেপ, উত্তেজিত জনতার বিক্ষোভ  ময়মনসিংহে রজিমিস্ত্রী হত্যায় শেখ হাসিনা-কাদেরকে আসামি করে মামলা নিজ গ্রামে ফিরলেন ছাত্রদল নেতা মামুন ময়মনসিংহ সদর উপজেলা যুবলীগের সভাপতি-সম্পাদক কারাগারে ছাত্র আন্দোলনে গৌরীপুরে তিন খুনে দুই মামলায় আসামী শেখ হাসিনা-শেখ রেহানাসহ ৭১১ সহকারী রাজস্ব কর্মকর্তাকে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ ছাত্র আন্দোলনে নিহত শহীদদের স্মরণে ঈশ্বরগঞ্জ এলডিপি’র দোয়া মাহফিল পরের তরে হোক কিছু নিজের ক্ষতি__আ শ মামুন নজরুল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেতাদের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার শোক দিবসের নামে নৈরাজ্য সৃষ্টি ও ষড়যন্ত্র প্রতিহত মিছিল

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি 

হামিমুর রহমান, স্টাফ রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১৪ আগস্ট, ২০২৪
  • ৪০ বার পড়া হয়েছে

ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক) এর উদ্যোগে চলছে বৃক্ষরোপণ কর্মসূচি। এর অংশ হিসেবে আজ বুধবার দুপুরে শিল্পাচার্য জয়নুল উদ্যানের চত্বর সংলগ্ন রাস্তার ডিভাইডার ও অন্যান্য অঞ্চলে বৃক্ষরোপণ করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী।

এ সময় তিনি জানান, সবুজ নগরায়ন নিশ্চিতকরণ ও জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবেলায় নগরব্যাপী বৃক্ষ রোপনের উদ্যোগে নেওয়া হয়েছে। এ কার্যক্রমে সিটির ৩৩ টি ওয়ার্ডে প্রায় ৮ হাজার বৃক্ষ রোপনের পরিকল্পনা রয়েছে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের।

এ সময় মসিকের নির্বাহী প্রকৌশলী বিদ্যুৎ মোঃ জিল্লুর রহমান, নগর পরিকল্পনাবিদ মানস বিশ্বাস, প্রশাসনিক কর্মকর্তা কাঞ্চন কুমার নন্দী প্রমুখ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন