মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মোজাম্মেল বাবু-শ‍্যামল দত্তকে লক্ষ্য করে ডিম নিক্ষেপ, উত্তেজিত জনতার বিক্ষোভ  ময়মনসিংহে রজিমিস্ত্রী হত্যায় শেখ হাসিনা-কাদেরকে আসামি করে মামলা নিজ গ্রামে ফিরলেন ছাত্রদল নেতা মামুন ময়মনসিংহ সদর উপজেলা যুবলীগের সভাপতি-সম্পাদক কারাগারে ছাত্র আন্দোলনে গৌরীপুরে তিন খুনে দুই মামলায় আসামী শেখ হাসিনা-শেখ রেহানাসহ ৭১১ সহকারী রাজস্ব কর্মকর্তাকে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ ছাত্র আন্দোলনে নিহত শহীদদের স্মরণে ঈশ্বরগঞ্জ এলডিপি’র দোয়া মাহফিল পরের তরে হোক কিছু নিজের ক্ষতি__আ শ মামুন নজরুল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেতাদের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার শোক দিবসের নামে নৈরাজ্য সৃষ্টি ও ষড়যন্ত্র প্রতিহত মিছিল

সহকারী রাজস্ব কর্মকর্তাকে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ

হামিমুর রহমান, স্টাফ রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪
  • ২২ বার পড়া হয়েছে

ময়মনসিংহের মুক্তাগাছায় জাতীয় রাজস্ব বোর্ডের সহকারী রাজস্ব কর্মকর্তা রিয়াজুল হক রিয়াদকে (৩১) পিটিয়ে হত্যা চেষ্টার ঘটনা ঘটেছে।

রিয়াজুল হক রিয়াদ ৩৫ তম বিসিএস নন ক্যাডার থেকে জাতীয় রাজস্ব বোর্ডে কর্মরত। তিনি উপজেলার দুল্লা ইউনিয়নের চন্ডিমন্ডপ গ্রামের মৃত শামসুল হকের ছেলে।

শুক্রবার (৩১ আগস্ট) রাত সাড়ে ৯ টার দিকে কেশবপুর চেচুয়া বাজার হাজী মার্কেটের সামনে এই ঘটনা ঘটে।

অভিযোগ সুত্র জানায়, বাদি রুবিনা ইয়াসমিন বিবাদী বিল্লাল হোসেন (৫৫) ও তার ছেলে মো. নাহিদ (২৮) একই এলাকার বাসিন্দা। বিল্লাল ও তার ছেলে এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী। নাহিদ ধর্ষণ চেষ্টা মামলার আসামী। ২০১৬ সালে আমার (বাদি) স্বামী মারা যায়। এরপর থেকে বিল্লাল হোসেন আমার জমি দখলের চেষ্টা করে আসছে। ঘটনার দিন শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে জমি নিয়ে বিরোধে দুই পক্ষের কথা কাটাকাটির একপর্যায়ে বিল্লাল হোসেন তার লোকজন নিয়ে রিয়াদের ওপর হামলা করে পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা রিয়াদকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

আহত রিয়াজুল হক রিয়াদ বলেন, মাকে মেরে ফেলার টার্গেট নিয়ে তারা হামলা করেছে। লোহার রড, দিয়ে মাথা ও শরীরে এলোপাতাড়ি মারতে থাকলে লোকজন এসে রক্ষা করে। পরে হাসপাতালে ভর্তি হলে চারটি সেলাই লাগে।

তবে এবিষয়ে অভিযুক্ত বিল্লাল হোসেন ও তার ছেলের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও মোবাইল রিসিভ করেননি।

মুক্তাগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর আলম বলেন, অভিযোগের প্রেক্ষিতে মামলা রুজু হবে। ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে, এই ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন