রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্র আন্দোলনে গৌরীপুরে তিন খুনে দুই মামলায় আসামী শেখ হাসিনা-শেখ রেহানাসহ ৭১১ সহকারী রাজস্ব কর্মকর্তাকে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ ছাত্র আন্দোলনে নিহত শহীদদের স্মরণে ঈশ্বরগঞ্জ এলডিপি’র দোয়া মাহফিল পরের তরে হোক কিছু নিজের ক্ষতি__আ শ মামুন নজরুল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেতাদের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার শোক দিবসের নামে নৈরাজ্য সৃষ্টি ও ষড়যন্ত্র প্রতিহত মিছিল শেখ হাসিনার বিচার দাবিতে ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের বিক্ষোভ মিছিল ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি  ময়মনসিংহে পূর্বানুমতি ব্যতীত যে কোন ধরনের গণজমায়েত নিষিদ্ধ রাঘবপুর রহমানিয়া ফাযিল (ডিগ্রি) মাদ্রাসায় আলিম ১ম বর্ষের নবীন বরণ অনুষ্ঠিত

“স্মার্ট আনসার সমৃদ্ধ গ্রাম” ধারণাপত্র বাস্তবায়নের লক্ষ্যে মতবিনিময় সভা

খাইরুল ইসলাম, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট : সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩২০ বার পড়া হয়েছে

স্বরাষ্ট্রমন্ত্রনালয়ের জননিরাপত্তা বিভাগের তত্ত্বাবধানে ও বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত।

ময়মনসিংহের নান্দাইলে ৪নং চন্ডীপাশা ইউনিয়ন পরিষদের হল রুমে সোমবার (১১ সেপ্টেম্বর) স্বরাষ্ট্রমন্ত্রনায় জননিরাপত্তা বিভাগের তত্ত্বাবধানে,বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আয়োজনে বারুইগ্রাম এলাকার সর্বস্তরের মানুষের সাথে এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে। মতবিনিময় সভায় চন্ডীপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দীন ভূইয়ার সভাপতিত্বে ও বাবু সুশান্তের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, স্বরাষ্ট্রমন্ত্রনালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সহকারী সচিব জোসেফা ইয়াসমিন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ময়মনসিংহ জেলা কমান্ড্যান্ট ড: মোস্তারী জাহান ফেরদৌস, সদর দপ্তরের বিশেষ প্রতিনিধি ও উপ-পরিচালক ফয়সাল হোসেন, নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার অরুণ কৃষ্ণ পাল। মতবিনিময় সভা শেষে উন্মুক্ত আলোচনা করা হয়। উন্মুক্ত আলোচনায় বক্তব্য রাখেন নান্দাইল প্রেসক্লাবের সভাপতি এনামুল হক বাবুল, নান্দাইল সাংবাদিক সমিতির সভাপতি এবি সিদ্দিক খসরু, ইউপি সদস্য রতন ভূইয়া, সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাবিবুন ফাতেমা পপি, শামীম ভূইয়া, আব্দুল আলী সহ প্রমুখ।
উক্ত মতবিনিময় সভায় নির্বাচিত প্রতিনিধি, দলীয় নেতৃবৃন্দ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রানিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলন।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন