শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংসদ সদস্যের মানবিক উদ্যোগ: বাবার কষ্ট দেখে অসহায়দের কষ্ট দূর করতে হুইল চেয়ার বিতরণ দরিদ্রদের বিনামূল্যে স্বাস্থ্যসেবায় সূর্যেরহাসি-র ‘ফ্রি হেলথ ক্যাম্প’ চাচা শ্বশুরের হাতে গৃহবধু খুন, পুকুরে ঝাপ দিয়ে প্রাণ রক্ষা স্বামীর কৃষক হত্যা মামলায় নারীসহ ৩ আসামির যাবজ্জীবন ময়মনসিংহে সাপের কামড়ে গৃহবধুর মৃত্যু বাসে উঠতে হিজড়াদের ধাক্কাধাক্কি, পড়ে গিয়ে পিছনের চাকায় পিষ্ট বৃদ্ধ ঈশ্বরগঞ্জকে আধুনিক ও স্মার্ট উপজেলা হিসেবে গড়তে চান রাসেল আমি জনতার চেয়ারম্যান,জনগণের খাদেম হয়েই কাজ করব: প্রদীপ গ্রামে ঢুকে বাড়িঘরে হামলা-ভাঙচুর, ২ জনকে কুপিয়ে হাসপাতালে ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু পরিষদের নতুন কমিটি: সভাপতি মনিরুল, সম্পাদক আনোয়ার

ঈশ্বরগঞ্জে দুই ফার্মেসি মালিককে ১৭ হাজার টাকা জরিমানা

এহসানুল হক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট : রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩
  • ৬৬৪ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মেয়াদোত্তীর্ণ ওষুধ সংরক্ষণ, অনিবন্ধিত ওষুধ রাখা এবং ফিজিশিয়ান স্যাম্পল বিক্রয়ের অপরাধে দুই ফার্মেসি মালিককে ১৭ হাজার টাকা করা হয়েছে। রোববার বিকেলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ওই জরিমানা করা হয়।

জানা যায়, উপজেলার মাইজবাগ বাজারে
মেয়াদোত্তীর্ণ ও অনিবন্ধিত ওষুধ রাখায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে সুজন মেডিকেল হলের মালিক কায়সার আহম্মেদকে ১০ হাজার এবং জান্নাত মেডিকেল হলের মালিক এনামুল হককে ৭ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোসা. হাফিজা জেসমিন।

এসময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা ওষুধ অধিদপ্তরের তত্ত্বাবধায়ক রেশমা সুলতানা যোথী ও ঈশ্বরগঞ্জ থানা পুলিশ। ভ্রাম্যমান আদালতের নির্বাহী মেজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোসা. হাফিজা জেসমিন জানান, মেয়াদোত্তীর্ণ ওষুধ সংরক্ষণ, অনিবন্ধিত ওষুধ রাখা এবং ফিজিশিয়ান স্যাম্পল বিক্রয়ের অপরাধে ২জন ফার্মেসি মালিককে ১৭ হাজার টাকা জরিমানা করা হয়। এ ছাড়াও মেয়াদোত্তীর্ণ, অনিবন্ধিত ওষুধ জব্দকরে পুড়িয়ে ধ্বংস করা হয়।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন