শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
আমাদের দীর্ঘ আন্দোলন সংগ্রামের পটভূমিতে ছাত্র জনতার আন্দোলন সফল হয়েছে- নিতাই চন্দ্র রায়  মোজাম্মেল বাবু-শ‍্যামল দত্তকে লক্ষ্য করে ডিম নিক্ষেপ, উত্তেজিত জনতার বিক্ষোভ  ময়মনসিংহে রজিমিস্ত্রী হত্যায় শেখ হাসিনা-কাদেরকে আসামি করে মামলা নিজ গ্রামে ফিরলেন ছাত্রদল নেতা মামুন ময়মনসিংহ সদর উপজেলা যুবলীগের সভাপতি-সম্পাদক কারাগারে ছাত্র আন্দোলনে গৌরীপুরে তিন খুনে দুই মামলায় আসামী শেখ হাসিনা-শেখ রেহানাসহ ৭১১ সহকারী রাজস্ব কর্মকর্তাকে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ ছাত্র আন্দোলনে নিহত শহীদদের স্মরণে ঈশ্বরগঞ্জ এলডিপি’র দোয়া মাহফিল পরের তরে হোক কিছু নিজের ক্ষতি__আ শ মামুন নজরুল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেতাদের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার

ময়মনসিংহে আগুনে পুড়ে ছাঁই ৫০ দোকান

হামিমুর রহমান, স্টাফ রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
  • ৬৫৬ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ত্রিশালে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডে বাজারের অন্তত ৫০ টি দোকান পুড়ে গেছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

শুক্রবার (২৩ ডিসেম্বর) রাত দুইটার দিকে পৌর শহরের মধ্যবাজারের মোদক পট্টিতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ত্রিশাল ফায়ার সার্ভিসের টিম লিডার সঞ্জয় কুমার বাড়ই বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রাত আড়াইটার দিতে আগুন লাগার খবর পেয়ে তিনটি ইউনিট ঘটনাস্থলে এসে কাজ শুরু করি। ওই বাজারের প্রায় সব দেকান টিনের ছাপড়া ঘর। এগুলো একটার সাথে আরেকটা ঘর লেগে থাকায় আগুন দ্রুত সমস্ত বাজারে ছড়িয়ে পড়ে। পরে প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। এই অগ্নিকান্ডে বাজারের চা’য়ের দোকান, তেলের দোকান, মুদি দোকান, মনোহারি দোকান, কাপরের দোকানসহ অন্তত ৫০ টি দোকান পুড়ে গেছে। ক্ষয়ক্ষতির পরিমান ও আগুন লাগার কারণ জানার চেষ্টা চলছে। তবে, এই ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি বলেও জানান তিনি।।

স্থানীয়দের অভিযোগ, রাত দুইটার দিকে আগুন লাগার খবর ফায়ার সার্ভিসকে দেয়া হলেও তারা প্রায় ৩০ মিনিট দেরি করে আড়াইটার দিকে ঘটনাস্থলে আসে। যে কারণে ক্ষয়ক্ষতির পরিমান বেশি হয়েছে। ঠিক সময় মত আসলে হয়তো কিছু দোকান বাঁচাতে পারত। তাছাড়া, আগুন নেভানোর জন্য পর্যাপ্ত পানি আশপাশের এলাকায় পানি ছিল না বলেও জানান স্থানীয়রা।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন