বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ময়মনসিংহে বিস্ফোরক আইনের মামলায় চেয়ারম্যান গ্রেফতার স্বৈরশাসকের পদত্যাগ পত্র লাগেনা, জনতার গণ ধোলাইয়ের ভয়ে ক্ষমতা ছেড়ে পালায়- খেলাফত আন্দোলন আমাদের টার্গেট হলো সৎ ব্যবসায়ী তৈরী করা- মুহাম্মদ শহিদুল ইসলাম ইজিবাইকের সিটের নিচ থেকে ৩৯৬ বোতল ফেনসিডিল জব্দ, আটক ২ ময়মনসিংহে লুটের গরু জবাই করে মাংস ভাগ—বাটোয়ারা করলেন আ.লীগ নেতা ঈশ্বরগঞ্জে চুরি-ছিনতাই, জুয়া-মাদকের লাগাম টেনে ধরলেন ওসি ঈশ্বরগঞ্জে আগাম সবজির ক্ষতি, লাগামহীন দামে দিশেহারা ক্রেতারা  শিক্ষার্থী সাগর হত্যা, আন্দোলন দমাতে চেইন ষ্টিক নিয়ে মহড়া দেয়া যুবলীগ কর্মী গ্রেফতার প্রকাশ্য রাজনীতি নাকি আন্ডারগ্রাউন্ড পলিটিকস (১ম পর্ব) আগামীদিনের বাংলাদেশ হবে জামায়াতে ইসলামীর বাংলাদেশ- এডভোকেট মতিউর রহমান আকন্দ

ঈশ্বরগঞ্জে চুরি-ছিনতাই, জুয়া-মাদকের লাগাম টেনে ধরলেন ওসি

এহসানুল হক, স্টাফ রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪
  • ২০৫ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে চুরি-ছিনতাই-মাদক ও জুয়ার লাগাম টেনে ধরেছেন ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওবায়দুর রহমান।

আজ(১৯ অক্টোবর) শনিবার দুপুরে অভিযোগের ভিত্তিতে মুদি দোকানে চুরির ঘটনায় চুরি যাওয়া মালামাল উদ্ধার করে চোর চক্রের এক সদস্য ও জুয়া আইনে গ্রুেপ্তারকৃত ৬ জনসহ মোট সাত আসামীকে আদালতে সোপর্দ করে  পুলিশ।

ওসি জানান,ঈশ্বরগঞ্জ থানায় চুরি-ছিনতাই, মাদক ও জুয়া ব্যাপক ভাবে বেড়ে যাওয়ায় আমি এ থানায় যোগদানের পর প্রথমে একটি রোডম্যাপ তৈরি করি। সে অনুযায়ী এসব অপরাধ নিয়ন্ত্রণে জিরো টলারেন্স পদক্ষেপ গ্রহণ করি। তিনি বিভিন্ন মতবিনিময় সভায় এবং জনসংযোগের মাধ্যমে চুরি-ছিনতাই, মাদক-জুয়ার বিষয়ে  কারো কোন তদবির এবং সুপারিশ কাজে আসবে না বলে জানিয়েছেন। যারা অপরাধীদের বাঁচাতে তদবিরও সুপারিশ  করতে আসবে তাদেরকেও চুরদের সহযোগী হিসেবে চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

পুলিশ জানায়,’গত  বুধবার রাতে

উপজেলার মাইজবাগ ইউনিয়নের তারাটি নতুন বাজারের মুদি দোকানি  হাসিম উদ্দিনের আল মামুন স্টোরে চুরির ঘটনা ঘটে। এতে দোকানের তালা ভেঙে  মালামাল নিয়ে যায় চুর চক্র। পরে বিষয়টি নিয়ে ঈশ্বরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন হাসিম উদ্দিন। অভিযোগ পেয়ে চোর ধরতে অভিযানে নামে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ। অভিযানে চুর চক্রের  এক সদস্যকে গ্রুেপ্তার পুলিশ। এ সময় চুরি যাওয়া মুদি দোকানের প্রায় ২ লাখ টাকা মূল্যের ৮ বস্তা মালামাল উদ্ধার করা হয়। পরে গ্রুেপ্তারকৃত চোরকে ৫ দিনের রিমান্ড চেয়ে  আদালতে সোপর্দ করে পুলিশ। এদিকে শুক্রবার রাতে উপজেলার  রাজিবপুর ইউনিয়ন থেকে ৬ জুয়াড়িকেও গ্রুেপ্তার করে পুলিশ। অপরদিকে গত দেড় মাসে বৈদ্যুতিক সেচ মোটর চুরি,ইজিবাইক ছিনতাই ও জুয়াসহ বিভিন্ন মামলায় ১২ জন আসামিকে গ্রুেপ্তার করেছে পুলিশ।

এ প্রসঙ্গে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ওবায়দুর রহমান আরও বলেন, ৩ সেপ্টেম্বর ঈশ্বরগঞ্জ থানায় যোগদান করি। গত দেড় মাসে ৪ টি চুরি মামলায় ১২ জন আসামিকে গ্রুেপ্তার করতে সক্ষম হয়েছি। গেল দুর্গাপূজায়  পুলিশের নিশ্ছিদ্র নিরাপত্তার মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে। এছাড়া চুরি-ছিনতাই নিয়ন্ত্রণে হোন্ডা মোবাইল টিম গঠন করা হয়েছে। যেকোন অপরাধ নিয়ন্ত্রণে পুলিশ তৎপর রয়েছে। চুরি-ছিনতাই ও মাদক মুক্ত সমাজ বিনির্মাণে ঈশ্বরগঞ্জের সকল শ্রেণি পেশার মানুষের সহযোগীতা কামনা করছি।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন