বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
হিট স্ট্রোক আপদ- আ শ মামুন আ.লীগের সংবর্ধনায় সিক্ত ব্যারিষ্টার উম্মি ফারজানা ছাত্তার, দিলেন স্মার্ট ঈশ্বরগঞ্জ বিনির্মানের প্রতিশ্রুতি বাবাদের কাঁধে সন্তানের লাশ, ছেলের মুখ থেকে বাবা ডাক শোনা হলো না শাহ্ আলমের নানা আয়োজনে ঈশ্বরগঞ্জে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত ঈশ্বরগঞ্জে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ ঈদের নামাজ পড়ে বাড়ি ফেরার পথে যুবককে ছুরিকাঘাতে হত্যা ঈশ্বরগঞ্জে সেলাইমেশিনসহ ঈদ উপহার পেল ২৩০ পরিবার এতিম শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করলো “জনতার ঈশ্বরগঞ্জ”    ধলাই খালবাসী পেল স্বপ্নের সেতু ঈশ্বরগঞ্জ সামাজিক সংগঠন মানবকল্যাণ ফোরামের উদ্যোগে ইফতার বিতরণ

ঈশ্বরগঞ্জে বালুবাহী ট্রাকের চাপায় স্কুল শিক্ষকসহ নিহত- ২

এহসানুল হক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
  • ৬২ বার পড়া হয়েছে
প্রতীকী ছবি

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বালুবাহী ট্রাকের চাপায় স্কুল শিক্ষকসহ ২ পথচারী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) আনুমানিক সকাল সাড়ে আটটার দিকে ময়মনসিংহ- কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন সংলগ্ন এই দুর্ঘটনা ঘটে।

পরে ট্রাকটিকে ধাওয়া করে উপজেলার মাইজবাগ ইউনিয়নের মাইজবাগ বাজার থেকে আটক করে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ। এসময় চালক শামীম মিয়া(২৩) ও তার সহকারী মো. জালাল (৩০) কে গ্রেপ্তার করে পুলিশ। তাদের উভয়ের বাড়ি পার্শ্ববর্তী নান্দাইল উপজেলার রসুলপুর গ্রামে।

ফায়ার সার্ভিস,পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কিশোরগঞ্জ গামী একটি বালুবাহী ট্রাক ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন সংলগ্ন আসা মাত্রই নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী স্কুল শিক্ষকসহ দুই নারী-পুরুষকে চাপা দেয়। এসময় দুইজনই গুরুতর আহত হয়। খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের একটি টিম আহত দুই পথচারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আহত ওই নারীকে মৃত ঘোষণা করে। অপরদিকে স্কুল শিক্ষককে প্রাথমিক চিকিৎসা শেষে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকও ওই স্কুল শিক্ষককে মৃত ঘোষণা করে।

নিহতদের একজন হলেন, উপজেলার বড়হিত ইউনিয়নের পস্তাইল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুস সাত্তার(৬২)। তিনি ওই ইউনিয়নের নওপাড়া গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে। নিহত স্কুল শিক্ষক ১ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। অপরজন হলেন, ঈশ্বরগঞ্জ পৌর এলাকার দত্তপাড়া গ্রামের মৃত দুলাল গৌড়ের স্ত্রী ধনতি গৌড় (৬০)। মর্মান্তিক এ দুর্ঘটনায় সারা উপজেলায় নেমে এসেছে শোকের ছায়া।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ মাজেদুর রহমান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ট্রাকটিকে আটক করা হয়েছে। লাশ দুটিরর সুরতহাল সম্পন্ন করা হয়েছে। তাঁদের স্বজনের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন