সোমবার, ০৬ মে ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ঈশ্বরগঞ্জে বোরো ধানের সমলয় প্রদর্শনীর ফসল কর্তন ও মাঠ দিবস পালন ঈশ্বরগঞ্জে ফ্যানের বাতাসে ধান উড়ানোর সময় বিদ্যুৎপৃষ্টে কৃষাণীর মৃত্যু হিট স্ট্রোক আপদ- আ শ মামুন আ.লীগের সংবর্ধনায় সিক্ত ব্যারিষ্টার উম্মি ফারজানা ছাত্তার, দিলেন স্মার্ট ঈশ্বরগঞ্জ বিনির্মানের প্রতিশ্রুতি বাবাদের কাঁধে সন্তানের লাশ, ছেলের মুখ থেকে বাবা ডাক শোনা হলো না শাহ্ আলমের নানা আয়োজনে ঈশ্বরগঞ্জে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত ঈশ্বরগঞ্জে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ ঈদের নামাজ পড়ে বাড়ি ফেরার পথে যুবককে ছুরিকাঘাতে হত্যা ঈশ্বরগঞ্জে সেলাইমেশিনসহ ঈদ উপহার পেল ২৩০ পরিবার এতিম শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করলো “জনতার ঈশ্বরগঞ্জ”   

আ.লীগের সংবর্ধনায় সিক্ত ব্যারিষ্টার উম্মি ফারজানা ছাত্তার, দিলেন স্মার্ট ঈশ্বরগঞ্জ বিনির্মানের প্রতিশ্রুতি

এহসানুল হক, স্টাফ রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪
  • ৫০ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সংরক্ষিত মহিলা সংসদ সদস্য ব্যারিষ্টার উম্মি ফারজানা ছাত্তার তমা-কে ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সংবর্ধনা ও বরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে শতশত গাড়ির শোডাউনের মধ্যে দিয়ে তাকে বরণ করা হয়। পরে ঈশ্বরগঞ্জ মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে পৌর শহরের পাট বাজার এলাকায় বরণ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন তিনি।

এ-সময় উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ, ও কৃষকলীগের নেতা কর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুছ ছাত্তারের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাফায়েত হোসেন ভূঁইয়ার সঞ্চালনায় বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য ব্যারিস্টার উম্মি ফারজানা সাত্তার তমা।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সিনিয়র সভাপতি হাজ্বী রফিকুল ইসলাম বুলবুল, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক সাফির উদ্দিন আহমেদ সহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বরণ অনুষ্ঠানে সংসদ সদস্য উম্মে ফারজানা ছাত্তার তমা ঈশ্বরগঞ্জকে একটি স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলার প্রতিশ্রুত দিয়ে বলেন, শিক্ষা, স্বাস্থ্য, অবকাঠামোগত উন্নয়ন, যুব সমাজকে কর্মমুখী ও ফ্রিলান্সার হিসেবে গড়ে তুলবেন, নারী উন্নয়নেও বিশেষ ভাবে কাজ করবেন, ঈশ্বরগঞ্জ উপজেলা হাসপাতালকে আধুনিকায়ন করাসহ গ্রাম-গঞ্জে কমিউনিটি ক্লিনিক্যাল সেবা বর্ধিত করতে কাজ করবেন। সাথে সাথে ঈশ্বরগঞ্জ উপজেলাকে সন্ত্রাস, চাঁদাবাজ ও দুর্নীতি মুক্ত হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি দেন। এসময় তিনি তার বাবা সাবেক দুই বারের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুছ ছাত্তার এই আসনের এমপি থাকাকালীন সময়ের উন্নয়নের কথাও তুলে ধরেন। সেই সাথে তাকে ঈশ্বরগঞ্জ বাসীর সেবা করার সুযোগ দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন