মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মোজাম্মেল বাবু-শ‍্যামল দত্তকে লক্ষ্য করে ডিম নিক্ষেপ, উত্তেজিত জনতার বিক্ষোভ  ময়মনসিংহে রজিমিস্ত্রী হত্যায় শেখ হাসিনা-কাদেরকে আসামি করে মামলা নিজ গ্রামে ফিরলেন ছাত্রদল নেতা মামুন ময়মনসিংহ সদর উপজেলা যুবলীগের সভাপতি-সম্পাদক কারাগারে ছাত্র আন্দোলনে গৌরীপুরে তিন খুনে দুই মামলায় আসামী শেখ হাসিনা-শেখ রেহানাসহ ৭১১ সহকারী রাজস্ব কর্মকর্তাকে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ ছাত্র আন্দোলনে নিহত শহীদদের স্মরণে ঈশ্বরগঞ্জ এলডিপি’র দোয়া মাহফিল পরের তরে হোক কিছু নিজের ক্ষতি__আ শ মামুন নজরুল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেতাদের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার শোক দিবসের নামে নৈরাজ্য সৃষ্টি ও ষড়যন্ত্র প্রতিহত মিছিল

রাঘবপুর রহমানিয়া ফাযিল (ডিগ্রি) মাদ্রাসায় আলিম ১ম বর্ষের নবীন বরণ অনুষ্ঠিত

এস এম জোবায়ের হোসাইন, স্টাফ রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১২ আগস্ট, ২০২৪
  • ৫২ বার পড়া হয়েছে

ময়মনসিংহ সদর উপজেলার রাঘবপুর রহমানিয়া ফাযিল (ডিগ্রি) মাদ্রাসার অডিটোরিয়ামে ২০২৪ সেশনে আলিম ১ম বর্ষে ভর্তিকৃত ছাত্র-ছাত্রীদের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১২ আগস্ট) এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আরবী প্রভাষক তাজুল ইসলাম এর সঞ্চালনায় অধ্যক্ষ মাওলানা আশরাফ উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি ও জিকেপি কলেজের প্রতিষ্ঠাতা লায়ন ড. মো: সিরাজুল ইসলাম। নবীন বরণ অনুষ্ঠানে আলিম ২য় বর্ষের ছাত্রছাত্রীরা নবীনদের ফুল দিয়ে বরণ করে নেন।

বক্তব্য রাখেন মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা হযরত আলী হাবিবী, আরবী বিভাগের প্রধান ও সহকারী অধ্যাপক মাওলানা নুরুল ইসলাম, ইংরেজি বিভাগের প্রধান ও সহকারী অধ্যাপক রোমানা সুলতানা, বাংলা বিভাগের প্রধান ও সহকারী অধ্যাপক তানজিনা আক্তার, আরবী বিভাগের সহকারী অধ্যাপক মাওলানা মো: আজিজুল হক, আরবী প্রভাষক মো: জামান হোসাইন,
সিনিয়র সহকারী শিক্ষক মো: সাইদুল হক, শিক্ষক প্রতিনিধি ও সিনিয়র সহকারী শিক্ষক মো: হারুন অর রশিদ প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন গভর্নিং বডির সদস্য সুরুজ আলী মন্ডল, সহকারী অধ্যাপক, প্রভাষক, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্রছাত্রীবৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ছাত্র-ছাত্রীদের পড়াশোনায় মনোনিবেশ করতে হবে। দ্বীনি জ্ঞান ও নৈতিক শিক্ষা অর্জন করে দেশের সেবায় আত্মনিয়োগ করতে হবে।

অনুষ্ঠান শেষে সাম্প্রতিক ছাত্র-জনতার গণঅভুত্থানের শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা হযরত আলী হাবীবী।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন