শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু পরিষদের নতুন কমিটি: সভাপতি মনিরুল, সম্পাদক আনোয়ার ‘আম্মা আমারে ভাত দেও’ এই কথা তো এখন আমার বাবা আর কইতো না… কোটা প্রথা বাতিলের দাবিতে ঈশ্বরগঞ্জে মানববন্ধন ময়মনসিংহে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর খণ্ডিত লাশ উদ্ধার ময়মনসিংহে জিয়াউর রহমান এর ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী পালন ঈশ্বরগঞ্জে বোরো ধানের সমলয় প্রদর্শনীর ফসল কর্তন ও মাঠ দিবস পালন ঈশ্বরগঞ্জে ফ্যানের বাতাসে ধান উড়ানোর সময় বিদ্যুৎপৃষ্টে কৃষাণীর মৃত্যু হিট স্ট্রোক আপদ- আ শ মামুন আ.লীগের সংবর্ধনায় সিক্ত ব্যারিষ্টার উম্মি ফারজানা ছাত্তার, দিলেন স্মার্ট ঈশ্বরগঞ্জ বিনির্মানের প্রতিশ্রুতি বাবাদের কাঁধে সন্তানের লাশ, ছেলের মুখ থেকে বাবা ডাক শোনা হলো না শাহ্ আলমের

আগামী সংসদ নির্বাচন উপলক্ষে নেতাকর্মীদের সাথে মাহমুদ হাসান সুমনের মতবিনিময়

এহসানুল হক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট : শনিবার, ২২ জুলাই, ২০২৩
  • ৮৭ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

(২২ জুলাই) শনিবার ঈশ্বরগঞ্জ উপজেলার জেলা পরিষদ অডিটোরিয়ামে পৌরসভার ১,২,৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে মতবিনিময় এ মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদ হাসান সুমন।

উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক আমিনুল হকের সভাপতিত্বে ও ঈশ্বরগঞ্জ উপজেলা যুবলীগের প্রস্তাবিত কমিটির প্রচার সম্পাদক মঞ্জুর মোর্শেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন , পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুস ছাত্তার, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জয়নুল আবেদীন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি সিরাজুল ইসলাম,উপজেলা আওয়ামী লীগের সদস্য আবুল মুনসুর, ঈশ্বরগঞ্জ ডিগ্রি কলেজের সাবেক ভিপি সাদিকুল গণি ভূঞা রুমন, উপজেলা শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক মো. আব্দুর রাজ্জাক, উপজেলা মৎসজীবি লীগের সাবেক আহ্বায়ক তরিকুল ইসলাম বাবুল,উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি শেখ ওয়ালী উল্লাহ রাসেল, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি আল-আমিন আকন্দ, সাবেক সাধারণ সম্পাদক আহসানুল হক সামীসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আসন্ন দ্বাদশ নির্বাচনী ভাবনা নিয়ে উপজেলা চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন বলেন, জনগণ আমাকে কতোটা ভালোবাসে তা ইতোপূর্বে প্রমাণিত হয়েছে। জনগণ তাদের প্রত্যক্ষ ভোটে আমাকে বারবার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করেছেন। আমিও জনগণের ভালোবাসার মূল্য দিয়ে এলাকার উন্নয়নে ব্যাপক কাজ করেছি। নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মাঠ গোছানোর কাজ নিরলসভাবে করে যাচ্ছি। মনোনয়নের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, আ’লীগের উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর বঙ্গবন্ধুর আদর্শে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল ও স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়নসহ ব্যক্তিগত উদ্যোগে এলাকার উন্নয়ন ও দলীয় নেতাকর্মীদের উজ্জীবিত রাখতে কাজ করে যাচ্ছি। মনোনয়ন পেলে আসনটিকে ঈশ্বরগঞ্জবাসীকে উপহার দিয়ে ‘স্মার্ট ঈশ্বরগঞ্জ’ হিসেবে গড়ে তুল ইনশাআল্লাহ।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন