শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু পরিষদের নতুন কমিটি: সভাপতি মনিরুল, সম্পাদক আনোয়ার ‘আম্মা আমারে ভাত দেও’ এই কথা তো এখন আমার বাবা আর কইতো না… কোটা প্রথা বাতিলের দাবিতে ঈশ্বরগঞ্জে মানববন্ধন ময়মনসিংহে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর খণ্ডিত লাশ উদ্ধার ময়মনসিংহে জিয়াউর রহমান এর ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী পালন ঈশ্বরগঞ্জে বোরো ধানের সমলয় প্রদর্শনীর ফসল কর্তন ও মাঠ দিবস পালন ঈশ্বরগঞ্জে ফ্যানের বাতাসে ধান উড়ানোর সময় বিদ্যুৎপৃষ্টে কৃষাণীর মৃত্যু হিট স্ট্রোক আপদ- আ শ মামুন আ.লীগের সংবর্ধনায় সিক্ত ব্যারিষ্টার উম্মি ফারজানা ছাত্তার, দিলেন স্মার্ট ঈশ্বরগঞ্জ বিনির্মানের প্রতিশ্রুতি বাবাদের কাঁধে সন্তানের লাশ, ছেলের মুখ থেকে বাবা ডাক শোনা হলো না শাহ্ আলমের

আজান দেওয়ার সময় মসজিদে ঢলে পড়েন মুয়াজ্জিন, হাসপাতালে মৃত্যু

এহসানুল হক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট : বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩
  • ২০৬ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ফজরের আজানের শেষ ধ্বনি উচ্চারণের সঙ্গে সঙ্গে মেঝেতে ঢলে পড়েন মতিউর রহমান (৫৩) নামে এক মুয়াজ্জিন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বৃহম্পতিবার (২৭ এপ্রিল) রাত তিনটার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগে বুধবার (২৬ এপ্রিল) ঈশ্বরগঞ্জ পৌর এলাকার দত্তপাড়া কমান্ডার বাড়ি জামে মসজিদে ফজরের আজান দেয়ার সময় অসুস্থ হয়ে পড়েন।

নিহত মতিউর রহমান ওই এলাকার প্রয়াত আইন উদ্দিনের ছেলে। তিনি দীর্ঘদিন যাবত দত্তপাড়া কমান্ডার বাড়ি জামে মসজিদের মুয়াজ্জিনের দায়িত্ব পালন করে আসছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন নিহত মতিউর রহমানের ছোটভাই আব্দুল লতিফ। লতিফ জানান, ঘটনার দিন বুধবার ভোর রাতে ফজরের আজানের ধ্বনি উচ্চারণের সঙ্গে সঙ্গে মতিউর রহমান মসজিদের মেঝেতে লুটিয়ে পড়েন। এতে তাঁর মাথায় প্রচন্ড আঘাত লেগে রক্তক্ষরণ হয়। পরে স্থানীয় এক লোক এসে এ অবস্থা দেখলে দ্রুত তাঁর বাড়িতে খবর দেয়। পরে পরিবারের লোকজন তাকে প্রথমে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত ৩ টার দিকে মতিউর রহমান মারা যান। এরপর আজ বৃহস্পতিবার বেলা ১১ টায় দত্তপাড়া কমান্ডার বাড়ি জামে মসজিদে তার জানাজে শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
মতিউর রহমানের এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মতিউর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঈশ্বরগঞ্জ পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আব্দুস ছাত্তার (কমান্ডার)।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন