শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংসদ সদস্যের মানবিক উদ্যোগ: বাবার কষ্ট দেখে অসহায়দের কষ্ট দূর করতে হুইল চেয়ার বিতরণ দরিদ্রদের বিনামূল্যে স্বাস্থ্যসেবায় সূর্যেরহাসি-র ‘ফ্রি হেলথ ক্যাম্প’ চাচা শ্বশুরের হাতে গৃহবধু খুন, পুকুরে ঝাপ দিয়ে প্রাণ রক্ষা স্বামীর কৃষক হত্যা মামলায় নারীসহ ৩ আসামির যাবজ্জীবন ময়মনসিংহে সাপের কামড়ে গৃহবধুর মৃত্যু বাসে উঠতে হিজড়াদের ধাক্কাধাক্কি, পড়ে গিয়ে পিছনের চাকায় পিষ্ট বৃদ্ধ ঈশ্বরগঞ্জকে আধুনিক ও স্মার্ট উপজেলা হিসেবে গড়তে চান রাসেল আমি জনতার চেয়ারম্যান,জনগণের খাদেম হয়েই কাজ করব: প্রদীপ গ্রামে ঢুকে বাড়িঘরে হামলা-ভাঙচুর, ২ জনকে কুপিয়ে হাসপাতালে ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু পরিষদের নতুন কমিটি: সভাপতি মনিরুল, সম্পাদক আনোয়ার

আজান দেওয়ার সময় মসজিদে ঢলে পড়েন মুয়াজ্জিন, হাসপাতালে মৃত্যু

এহসানুল হক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট : বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩
  • ২২৮ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ফজরের আজানের শেষ ধ্বনি উচ্চারণের সঙ্গে সঙ্গে মেঝেতে ঢলে পড়েন মতিউর রহমান (৫৩) নামে এক মুয়াজ্জিন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বৃহম্পতিবার (২৭ এপ্রিল) রাত তিনটার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগে বুধবার (২৬ এপ্রিল) ঈশ্বরগঞ্জ পৌর এলাকার দত্তপাড়া কমান্ডার বাড়ি জামে মসজিদে ফজরের আজান দেয়ার সময় অসুস্থ হয়ে পড়েন।

নিহত মতিউর রহমান ওই এলাকার প্রয়াত আইন উদ্দিনের ছেলে। তিনি দীর্ঘদিন যাবত দত্তপাড়া কমান্ডার বাড়ি জামে মসজিদের মুয়াজ্জিনের দায়িত্ব পালন করে আসছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন নিহত মতিউর রহমানের ছোটভাই আব্দুল লতিফ। লতিফ জানান, ঘটনার দিন বুধবার ভোর রাতে ফজরের আজানের ধ্বনি উচ্চারণের সঙ্গে সঙ্গে মতিউর রহমান মসজিদের মেঝেতে লুটিয়ে পড়েন। এতে তাঁর মাথায় প্রচন্ড আঘাত লেগে রক্তক্ষরণ হয়। পরে স্থানীয় এক লোক এসে এ অবস্থা দেখলে দ্রুত তাঁর বাড়িতে খবর দেয়। পরে পরিবারের লোকজন তাকে প্রথমে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত ৩ টার দিকে মতিউর রহমান মারা যান। এরপর আজ বৃহস্পতিবার বেলা ১১ টায় দত্তপাড়া কমান্ডার বাড়ি জামে মসজিদে তার জানাজে শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
মতিউর রহমানের এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মতিউর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঈশ্বরগঞ্জ পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আব্দুস ছাত্তার (কমান্ডার)।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন