শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংসদ সদস্যের মানবিক উদ্যোগ: বাবার কষ্ট দেখে অসহায়দের কষ্ট দূর করতে হুইল চেয়ার বিতরণ দরিদ্রদের বিনামূল্যে স্বাস্থ্যসেবায় সূর্যেরহাসি-র ‘ফ্রি হেলথ ক্যাম্প’ চাচা শ্বশুরের হাতে গৃহবধু খুন, পুকুরে ঝাপ দিয়ে প্রাণ রক্ষা স্বামীর কৃষক হত্যা মামলায় নারীসহ ৩ আসামির যাবজ্জীবন ময়মনসিংহে সাপের কামড়ে গৃহবধুর মৃত্যু বাসে উঠতে হিজড়াদের ধাক্কাধাক্কি, পড়ে গিয়ে পিছনের চাকায় পিষ্ট বৃদ্ধ ঈশ্বরগঞ্জকে আধুনিক ও স্মার্ট উপজেলা হিসেবে গড়তে চান রাসেল আমি জনতার চেয়ারম্যান,জনগণের খাদেম হয়েই কাজ করব: প্রদীপ গ্রামে ঢুকে বাড়িঘরে হামলা-ভাঙচুর, ২ জনকে কুপিয়ে হাসপাতালে ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু পরিষদের নতুন কমিটি: সভাপতি মনিরুল, সম্পাদক আনোয়ার

ঈশ্বরগঞ্জে দুই তরুণ আ.লীগ নেতার উদ্যোগে আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

এহসানুল হক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট : শুক্রবার, ২৩ জুন, ২০২৩
  • ২৭৮ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে কেককাটার মধ্যদিয়ে আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য ও ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য ও ময়মনসিংহ-৮ ঈশ্বরগঞ্জ আসনের আ.লীগের মনোনয়ন প্রত্যাশী মো. তরিকুল হাসান তারেকের পক্ষ থেকে এবং উপজেলা আ.লীগের সদস্য সামী উসমান গণি ও আনোয়ারুল হকের উদ্যোগে আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

(২৩ জুন) শুক্রবার রাতে আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপজেলা পরিষদের বিপরীত পাশে এ আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ উপজেলা তাঁতীলীগের সভাপতি মাজহারুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মুরাদসহ উপজেলা আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবকলীগ, তাঁতীলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন