শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংসদ সদস্যের মানবিক উদ্যোগ: বাবার কষ্ট দেখে অসহায়দের কষ্ট দূর করতে হুইল চেয়ার বিতরণ দরিদ্রদের বিনামূল্যে স্বাস্থ্যসেবায় সূর্যেরহাসি-র ‘ফ্রি হেলথ ক্যাম্প’ চাচা শ্বশুরের হাতে গৃহবধু খুন, পুকুরে ঝাপ দিয়ে প্রাণ রক্ষা স্বামীর কৃষক হত্যা মামলায় নারীসহ ৩ আসামির যাবজ্জীবন ময়মনসিংহে সাপের কামড়ে গৃহবধুর মৃত্যু বাসে উঠতে হিজড়াদের ধাক্কাধাক্কি, পড়ে গিয়ে পিছনের চাকায় পিষ্ট বৃদ্ধ ঈশ্বরগঞ্জকে আধুনিক ও স্মার্ট উপজেলা হিসেবে গড়তে চান রাসেল আমি জনতার চেয়ারম্যান,জনগণের খাদেম হয়েই কাজ করব: প্রদীপ গ্রামে ঢুকে বাড়িঘরে হামলা-ভাঙচুর, ২ জনকে কুপিয়ে হাসপাতালে ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু পরিষদের নতুন কমিটি: সভাপতি মনিরুল, সম্পাদক আনোয়ার

ঈশ্বরগঞ্জে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

এহসানুল হক, স্টাফ রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
  • ১৬৭ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ এক মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে ঈশ্বরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করে সোমবার আদালতে প্রেরণ করেছে।

মামলার এজহারসূত্রে জানা যায়, পৌরসভার দত্তপাড়া গ্রামের শাহ্‌জাহানের পুত্র সাগর মিয়া (১৯) একই গ্রামের ১৪ বছরের এক স্থানীয় নূরানী মহিলা মাদ্রাসার শিক্ষার্থীকে গত মে মাসে নিজ বাড়িতে তার শয়ন কক্ষে প্রবেশ করে জোড়পূর্বক ধর্ষণ করে। ধর্ষণের পর পালিয়ে যাওয়ার সময় বিষয়টি কাউকে না বলার জন্য ধর্ষিতাকে বলে যায়। বিষয়টি প্রকাশ করলে পরিবারের লোকজনকে খুন করার হুমকি দেয়। এই ভয়ে ধর্ষিতা বিষয়টি কাউকে জানায়নি। পরে কিশোরী শারীরিক ভাবে অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে ডাক্তারের কাছে নিয়ে যায়। পরীক্ষা নিরীক্ষা পর ডাক্তার কিশোরীকে সাত মাসের অন্তঃসত্ত্বা বলে জানায়। এবিষয়ে কিশোরীর বাবা অভিযুক্ত সাগরকে জিজ্ঞাসা করলে সাগর কিশোরীর বাবাকে প্রাণ নাশের হুমকি দেয়। পরে স্থানীয় ভাবে বিষয়টি মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়ে ধর্ষিতার বাবা বাদী হয়ে ২৪ ডিসেম্বর দিবাগত রাতে থানা লিখিত অভিযোগ দায়ের করেন। পরে ওইদিন রাতেই এসআই জুয়েল অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে অভিযুক্ত ধর্ষক সাগরকে গ্রেফতার করে।
এবিষয়ে অভিযুক্ত সাগরের বাবা শাহজাহান জানান, আমার ছেলের বিরুদ্ধে যড়যন্ত্র মূলক ভাবে এই মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। ডাক্তারি পরীক্ষা নিরীক্ষায় যদি অভিযোগের বিষয়টি সত্য প্রমাণিত হয় তাহলে আমি এর দায় মেনে নেব। আর মিথ্যা প্রমাণিত হলে আমি এর ন্যায় বিচার চাই।

ঈশ্বরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক তদন্ত ফরিদ আহমেদ জানান, অভিযোগের ভিত্তিতে থানায় মামলা হয়েছে। অভিযুক্ত সাগরকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। ভিকটিমকে ডাক্তারী পরিক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন