শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ময়মনসিংহে বিস্ফোরক আইনের মামলায় চেয়ারম্যান গ্রেফতার স্বৈরশাসকের পদত্যাগ পত্র লাগেনা, জনতার গণ ধোলাইয়ের ভয়ে ক্ষমতা ছেড়ে পালায়- খেলাফত আন্দোলন আমাদের টার্গেট হলো সৎ ব্যবসায়ী তৈরী করা- মুহাম্মদ শহিদুল ইসলাম ইজিবাইকের সিটের নিচ থেকে ৩৯৬ বোতল ফেনসিডিল জব্দ, আটক ২ ময়মনসিংহে লুটের গরু জবাই করে মাংস ভাগ—বাটোয়ারা করলেন আ.লীগ নেতা ঈশ্বরগঞ্জে চুরি-ছিনতাই, জুয়া-মাদকের লাগাম টেনে ধরলেন ওসি ঈশ্বরগঞ্জে আগাম সবজির ক্ষতি, লাগামহীন দামে দিশেহারা ক্রেতারা  শিক্ষার্থী সাগর হত্যা, আন্দোলন দমাতে চেইন ষ্টিক নিয়ে মহড়া দেয়া যুবলীগ কর্মী গ্রেফতার প্রকাশ্য রাজনীতি নাকি আন্ডারগ্রাউন্ড পলিটিকস (১ম পর্ব) আগামীদিনের বাংলাদেশ হবে জামায়াতে ইসলামীর বাংলাদেশ- এডভোকেট মতিউর রহমান আকন্দ

ঈশ্বরগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে জুয়াড়িসহ ১৭ আসামি গ্রেপ্তার

এহসানুল হক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ২১০ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জুয়াড়িসহ ১৭ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার এক বিশেষ অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ১২ জুয়াড়ি ও ৩শ গ্রাম গাঁজাসহ ১৭ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে তাঁদের আদালতে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি পিএসএম মোস্তাছিনুর রহমান।

জুয়া আইনে গ্রেপ্তারকৃতরা হলেন, কাদির(৬০),মো. ফজলুর রহমান(৫৫), মো. বাবুল মিয়া(৪৫), মো. আঃ কাদির(৩৭), মো. শাহজাহান(৩৮), মামুন(১৮), মো. ফারুক হোসেন( ৩৫),মো. সোহেল মিয়া(২২),মো. হিমেল মিয়া(২০),মো. উজ্জ্বল মিয়া(৩৫),মো. নূর হোসেন(৩৪),মো. হেলাল উদ্দিন(৬০)। মাদক, নিয়মিত ও ওয়ারেন্ট ভুক্ত আসামীরা হলেন, মো. আবেদ আলী আকন্দ(৬০),মো. দুলাল মিয়া(৪০),মো. কামাল হোসেন(৫০),মো. ওয়াসিম(৩০),মো. আরিফুল ইসলাম(৩০)।

এপ্রসঙ্গে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পিএসএম মোস্তাছিনুর রহমান বলেন, বিশেষ অভিযান পরিচালনা করে জুয়া, ওয়ারেন্ট ভুক্ত ও মাদকসহ ১৭ আসামিকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে। এধরণের অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন