মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মানবকল্যাণ ফোরাম এর ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠিত ঈশ্বরগঞ্জে ইনোসেন্ট চাইল্ড স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত প্রতারকচক্র ঠেকাতে ভাতা ভোগীদের নিয়ে সচেতনতামূলক সভা উচাখিলা বাজার ব্যবসায়ী কমিটি, সভাপতি সাইফুল সম্পাদক মিজানুর বর্ণাঢ্য আয়োজনে ঈশ্বরগঞ্জে পরিসংখ্যান দিবস উদযাপন ঈশ্বরগঞ্জে মামলা প্রত্যাহার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ৭ হাজার ভাষার মধ্যে পৃথিবীতে বাংলার অবস্থান কত ঈশ্বরগঞ্জের নতুন ইউএনও প্রিন্স, সাংবাদিকদের সাথে মতবিনিময় ঈশ্বরগঞ্জে জমকালো আয়োজনে ‘ঢালাই স্পেশাল সিমেন্ট’র শুভযাত্রা ঈশ্বরগঞ্জে অতিরিক্ত ভাড়া আদায় ঠেকাতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

ঈশ্বরগঞ্জে বালুবাহী ট্রাকের চাপায় স্কুল শিক্ষকসহ নিহত- ২

এহসানুল হক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
  • ৪১ বার পড়া হয়েছে
প্রতীকী ছবি

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বালুবাহী ট্রাকের চাপায় স্কুল শিক্ষকসহ ২ পথচারী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) আনুমানিক সকাল সাড়ে আটটার দিকে ময়মনসিংহ- কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন সংলগ্ন এই দুর্ঘটনা ঘটে।

পরে ট্রাকটিকে ধাওয়া করে উপজেলার মাইজবাগ ইউনিয়নের মাইজবাগ বাজার থেকে আটক করে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ। এসময় চালক শামীম মিয়া(২৩) ও তার সহকারী মো. জালাল (৩০) কে গ্রেপ্তার করে পুলিশ। তাদের উভয়ের বাড়ি পার্শ্ববর্তী নান্দাইল উপজেলার রসুলপুর গ্রামে।

ফায়ার সার্ভিস,পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কিশোরগঞ্জ গামী একটি বালুবাহী ট্রাক ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন সংলগ্ন আসা মাত্রই নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী স্কুল শিক্ষকসহ দুই নারী-পুরুষকে চাপা দেয়। এসময় দুইজনই গুরুতর আহত হয়। খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের একটি টিম আহত দুই পথচারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আহত ওই নারীকে মৃত ঘোষণা করে। অপরদিকে স্কুল শিক্ষককে প্রাথমিক চিকিৎসা শেষে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে ময়মনসিংহ মেডিকেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকও ওই স্কুল শিক্ষককে মৃত ঘোষণা করে।

নিহতদের একজন হলেন, উপজেলার বড়হিত ইউনিয়নের পস্তাইল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুস সাত্তার(৬২)। তিনি ওই ইউনিয়নের নওপাড়া গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে। নিহত স্কুল শিক্ষক ১ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। অপরজন হলেন, ঈশ্বরগঞ্জ পৌর এলাকার দত্তপাড়া গ্রামের মৃত দুলাল গৌড়ের স্ত্রী ধনতি গৌড় (৬০)। মর্মান্তিক এ দুর্ঘটনায় সারা উপজেলায় নেমে এসেছে শোকের ছায়া।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ মাজেদুর রহমান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ট্রাকটিকে আটক করা হয়েছে। লাশ দুটিরর সুরতহাল সম্পন্ন করা হয়েছে। তাঁদের স্বজনের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন