রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংসদ সদস্যের মানবিক উদ্যোগ: বাবার কষ্ট দেখে অসহায়দের কষ্ট দূর করতে হুইল চেয়ার বিতরণ দরিদ্রদের বিনামূল্যে স্বাস্থ্যসেবায় সূর্যেরহাসি-র ‘ফ্রি হেলথ ক্যাম্প’ চাচা শ্বশুরের হাতে গৃহবধু খুন, পুকুরে ঝাপ দিয়ে প্রাণ রক্ষা স্বামীর কৃষক হত্যা মামলায় নারীসহ ৩ আসামির যাবজ্জীবন ময়মনসিংহে সাপের কামড়ে গৃহবধুর মৃত্যু বাসে উঠতে হিজড়াদের ধাক্কাধাক্কি, পড়ে গিয়ে পিছনের চাকায় পিষ্ট বৃদ্ধ ঈশ্বরগঞ্জকে আধুনিক ও স্মার্ট উপজেলা হিসেবে গড়তে চান রাসেল আমি জনতার চেয়ারম্যান,জনগণের খাদেম হয়েই কাজ করব: প্রদীপ গ্রামে ঢুকে বাড়িঘরে হামলা-ভাঙচুর, ২ জনকে কুপিয়ে হাসপাতালে ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু পরিষদের নতুন কমিটি: সভাপতি মনিরুল, সম্পাদক আনোয়ার

নান্দাইলে বিএনপি’র ২৬৫ জন নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা

খাইরুল ইসলাম, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট : শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০২৩
  • ১২২ বার পড়া হয়েছে

ময়মনসিংহের নান্দাইলে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনায় মামলা হয়েছে। নান্দাইল মডেল থানা-পুলিশের এক উপপরিদর্শক বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার রাতে মামলাটি করেছেন।

এ ঘটনায় শ্রমিক দলে আব্দুল আউয়াল নামে এক কর্মীকে গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার আদালতে পাঠানো হয়েছে।

থানা সূত্রে জানাগেছে, অবরোধ কর্মসূচি উপলে গতকাল বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে বিএনপির কয়েক শ নেতাকর্মী মোয়াজ্জেমপুরে জড়ো হন। তাঁরা মিছিল করে আনোয়ারুল হোসেন খান চৌধুরী মহিলা কলেজের সামনে দিয়ে মাজার বাসস্ট্যান্ড হয়ে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে যাওয়ার চেষ্টা করেন। ওই বাসস্ট্যান্ডে আগে থেকে পুলিশ সদস্যরা মোতায়েন ছিল। পুলিশ সদস্যরা মিছিলটিকে মহাসড়কে যেতে বাধা দিলে দুই পরে মধ্যে কথা-কাটাকাটি হয়। পুলিশ এ সময় মিছিলকারীদের সরে যাওয়ার নির্দেশ দিলে নেতাকর্মীরা উত্তেজিত হয়ে ওঠেন।

এ সময় তাঁদের ছত্রভঙ্গ করতে পুলিশ টিয়ার গ্যাস ও রাবার বুলেট নিপে করে। এ সময় ইটের টুকরোর আঘাতে দুই পুলিশ সদস্য ও টিয়ারগ্যাস ও রাবার বুলেটের স্প্লিন্টার বিদ্ধ হয়ে ৫০ জন নেতাকর্মী আহত হন। পরে এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার রাতে ১১৫ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা হিসেবে ১০০-১৫০ জনকে আসামি করা হয়েছে। অভিযুক্তরা সবাই বিএনপির উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মী ও সমর্থক বলে দলীয় সূত্রে জানাগেছে। নান্দাইল মডেল থানার পরিদর্শক (তদন্ত) উবায়দুর রহমান মামলা হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন