সোমবার, ২০ মে ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঈশ্বরগঞ্জে বোরো ধানের সমলয় প্রদর্শনীর ফসল কর্তন ও মাঠ দিবস পালন ঈশ্বরগঞ্জে ফ্যানের বাতাসে ধান উড়ানোর সময় বিদ্যুৎপৃষ্টে কৃষাণীর মৃত্যু হিট স্ট্রোক আপদ- আ শ মামুন আ.লীগের সংবর্ধনায় সিক্ত ব্যারিষ্টার উম্মি ফারজানা ছাত্তার, দিলেন স্মার্ট ঈশ্বরগঞ্জ বিনির্মানের প্রতিশ্রুতি বাবাদের কাঁধে সন্তানের লাশ, ছেলের মুখ থেকে বাবা ডাক শোনা হলো না শাহ্ আলমের নানা আয়োজনে ঈশ্বরগঞ্জে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত ঈশ্বরগঞ্জে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ ঈদের নামাজ পড়ে বাড়ি ফেরার পথে যুবককে ছুরিকাঘাতে হত্যা ঈশ্বরগঞ্জে সেলাইমেশিনসহ ঈদ উপহার পেল ২৩০ পরিবার এতিম শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করলো “জনতার ঈশ্বরগঞ্জ”   

বিনামূল্যে পোশাক ও ঈদ সামগ্রী বিতরণ করলো জনতার ঈশ্বরগঞ্জ

এহসানুল হক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
  • ১৯১ বার পড়া হয়েছে

আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বিনামূল্যে সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে ঈদ উপহারের নতুন পোশাক এবং অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন জনতার ঈশ্বরগঞ্জ।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) দুপুরে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার ঈশ্বরগঞ্জ সরকারি কলেজ মাঠে শতাধিক সুবিধাবঞ্চিত শিশু ও দুস্থ -অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। ছিন্নমূল এসব মানুষের ঈদ আনন্দ ভাগাভাগি করে নেওয়ার জন্য ঈদ সামগ্রী বিতরণ করেন সংগঠনটি।

সরজমিনে দেখা গেছে, ঈশ্বরগঞ্জ সরকারি কলেজে মাঠে বিনামূল্যে ঈদ উপহার ও ঈদ সামগ্রী বিতরণের ব্যানারে
শিশুদের মাঝে শার্ট,টি-শার্ট, প্যান্ট,জামা,পাঞ্জাবি বিতরণ করছেন।সঙ্গে ছিল সেমাই, চিনি, তেল,সাবান,পেঁয়াজ ও চিপস পিঠাসহ নানা রকমের ঈদসামগ্রী। বিক্রেতার মতো দাঁড়িয়ে আছেন স্বেচ্ছাসেবীরা। ক্রেতা অসহায় মানুষ। বিনামূল্যেই সেগুলো নিতে পারছেন সবাই। এতে খুবই খুশি ওই এলাকার নিম্নবিত্তরা। ঈদে নতুন জামা পেয়ে উচ্ছ্বসিত শিশুরাও।

ঈদ সামগ্রী নিতে আসা বিধবা শিউলি বেগম বলেন, জনতার ঈশ্বরগঞ্জ আমাকে তেল, সেমাই, চিনি,সবান ও দুধসহ এক ব্যাগ বাজার দিছে। ঈদের পোলাপানরে সেমাই রান্না করে দিমু। তাদের জন্য আমি দোয়া করি আল্লাহ তাদের বাঁচিয়ে রাখুন।

জোনাকি আক্তার নামে এক শিশু ঈদের নতুন পোশাক পেয়ে বলেন, ঈদের নতুন পোশাক পেয়ে আমি খুব খুশি।ঈদের দিন এই জামা পড়ে বান্ধবীদের সাথে ঘুরাঘুরি করবো।

জনতার ঈশ্বরগঞ্জ সংগঠনের স্বেচ্ছাসেবক বায়েজিদ হাসান বলেন,২০২১ সালে আমাদের সংগঠনটি প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে আমরা বিনামূল্যে ঈদ সামগ্রী বিতরণ করে থাকি। এবারও আমরা ৫০ জন এতিম,মিসকিন ও সুবিধাবঞ্চিত শিশুদের ঈদের পোশাক এবং ৫০ টি দুস্থ-অসহায় পরিবারকে তেল,চিনি,সেমাই, সাবান,চিপস পিঠা,গুঁড়া দুধ,পেঁয়াজসহ ঈদ সামগ্রী বিতরণ করেছি। যে হাসিতে তৃপ্তি মেলে সেই হাসির লক্ষ্যে কাজ করছে জনতার ঈশ্বরগঞ্জ স্বেচ্ছাসেবক টিম।

ঈদ উপহার ও ঈদ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন জনতার ঈশ্বরগঞ্জ স্বেচ্ছাসেবী সংগঠনের উপদেষ্টা রুহুল আমিন রিপন, সংগঠনের প্রতিষ্ঠাতা এহছানুল হক, দৈনিক আজকের পত্রিকার ঈশ্বরগঞ্জ প্রতিনিধি মহিউদ্দিন রানা, মডারেটর বায়েজিদ হাসান, আশরাফুল আলম হৃদয়, তাসকিন আহমেদ হৃদয়, শোয়াইব আহমেদ, সাইফুল ইসলাম মাদানিসহ সংগঠনের বিভিন্ন ইউনিয়ন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকরা।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন