মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আ.লীগের সংবর্ধনায় সিক্ত ব্যারিষ্টার উম্মি ফারজানা ছাত্তার, দিলেন স্মার্ট ঈশ্বরগঞ্জ বিনির্মানের প্রতিশ্রুতি বাবাদের কাঁধে সন্তানের লাশ, ছেলের মুখ থেকে বাবা ডাক শোনা হলো না শাহ্ আলমের নানা আয়োজনে ঈশ্বরগঞ্জে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত ঈশ্বরগঞ্জে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ ঈদের নামাজ পড়ে বাড়ি ফেরার পথে যুবককে ছুরিকাঘাতে হত্যা ঈশ্বরগঞ্জে সেলাইমেশিনসহ ঈদ উপহার পেল ২৩০ পরিবার এতিম শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করলো “জনতার ঈশ্বরগঞ্জ”    ধলাই খালবাসী পেল স্বপ্নের সেতু ঈশ্বরগঞ্জ সামাজিক সংগঠন মানবকল্যাণ ফোরামের উদ্যোগে ইফতার বিতরণ ঈশ্বরগঞ্জে নতুন কৃষি কর্মকর্তা রিপা রানী চৌহানের যোগদান

নিখোঁজের ৩৫ ঘন্টা পর সেই জামাইয়ের লাশ ভেসে উঠলো খালে

এহসানুল হক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট : রবিবার, ৮ অক্টোবর, ২০২৩
  • ১৪৪ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে শ্বশুর বাড়িতে এসে মাছ ধরতে গিয়ে নিখোঁজের ৩৫ ঘন্টা পর সেই জামাইয়ের লাশ ভেসে উঠেছে খালে। আজ (৮ অক্টোবর) রবিবার সকাল নয়টার দিকে উপজেলার মগটুলা ইউনিয়নের পাড়াভাষাটি গ্রামের বিল-খেরুয়া খালের কালভার্ট সংলগ্ন পানিতে ভাসমান লাশটি উদ্ধার করে স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশটির সুরতহাল সম্পন্ন করে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ। প্রত্যক্ষদর্শী স্থানীয় কয়েকজন জানান, লাশটি পানি থেকে উঠানোর পর লাশ থেকে গন্ধ বের হচ্ছিল।

এর আগে গত শুক্রবার আনুমানিক রাত সাড়ে দশটার দিকে শ্বশুর বাড়ির পাশে খালের পানিতে ডুবে মো. বাচ্চু মিয়া(২৪) নামের এক জামাই নিখোঁজ হয়েছিলেন।

পরিবার ও স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, বাচ্চু মিয়া পাড়াভাষাটি গ্রামের কছুমদ্দিনের মেয়ে শিউলি বেগমের স্বামী। বাচ্চু মিয়া উপজেলার রাজিবপুর ইউনিয়নের ভাটিচর নওপাড়া গ্রামের রুস্তম আলীর ছেলে। গত শুক্রবার রাতে শ্বশুর বাড়ির পাশে বিল খেরুয়া বিল সংলগ্ন একটি খালে টাক জাল দিয়ে মাছ ধরতে যান। জাল টানতে গিয়ে হঠাৎ পা পিছলে পানিতে পড়ে যায়। তীব্র স্রোতের কারণে আর উঠে আসতে পারেনি বাচ্চু। খবর পেয়ে এলাকাবাসী সংঘবদ্ধভাবে অনেক খোঁজাখুঁজি করে তাঁকে উদ্ধার করতে ব্যর্থ হয়। পরে খবর পেয়ে সেদিন রাতেই ঘটনাস্থলে আসে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা। তবে তীব্র স্রোত ও ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস ইউনিটে ডুবুরি দল না থাকায় পরদিন সকালে উদ্ধার কাজ শুরু ফায়ার সার্ভিসের ডুবুরি দল। সারাদিন অভিযান চালিয়েও উদ্ধার করতে পারেনি ডুবুরি দল। পরে রবিবার সকালে খালে ভেসে উঠে লাশ। নিখোঁজ বাচ্চু মিয়ার ১১ মাস বয়সী সাওদা মণি নামে এক কন্যা সন্তান রয়েছে । এ ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) পিএসএম মোস্তাছিনুর রহমান বলেন, আজ রবিবার সকালে খাল থেকে লাশ পাওয়া গেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে ।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন