শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংসদ সদস্যের মানবিক উদ্যোগ: বাবার কষ্ট দেখে অসহায়দের কষ্ট দূর করতে হুইল চেয়ার বিতরণ দরিদ্রদের বিনামূল্যে স্বাস্থ্যসেবায় সূর্যেরহাসি-র ‘ফ্রি হেলথ ক্যাম্প’ চাচা শ্বশুরের হাতে গৃহবধু খুন, পুকুরে ঝাপ দিয়ে প্রাণ রক্ষা স্বামীর কৃষক হত্যা মামলায় নারীসহ ৩ আসামির যাবজ্জীবন ময়মনসিংহে সাপের কামড়ে গৃহবধুর মৃত্যু বাসে উঠতে হিজড়াদের ধাক্কাধাক্কি, পড়ে গিয়ে পিছনের চাকায় পিষ্ট বৃদ্ধ ঈশ্বরগঞ্জকে আধুনিক ও স্মার্ট উপজেলা হিসেবে গড়তে চান রাসেল আমি জনতার চেয়ারম্যান,জনগণের খাদেম হয়েই কাজ করব: প্রদীপ গ্রামে ঢুকে বাড়িঘরে হামলা-ভাঙচুর, ২ জনকে কুপিয়ে হাসপাতালে ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু পরিষদের নতুন কমিটি: সভাপতি মনিরুল, সম্পাদক আনোয়ার

ঈশ্বরগঞ্জকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলবো: মাসুদ হাসান তূর্ণ

এহসানুল হক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট : বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩
  • ৫৩৮ বার পড়া হয়েছে

ঈশ্বরগঞ্জকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলার কথা বলেছেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সহসভাপতি ও ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ হাসান তূর্ণ।

আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে ১৫৩, ময়মনসিংহ
ময়মনসিংহ-৮ ঈশ্বরগঞ্জ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী মাসুদ হাসান তূর্ণ। বুধবার(২৬ এপ্রিল)দুপুরে ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে স্মার্ট ও উন্নত বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে চায়। মনোনয়ন পাওয়ার পর যদি নির্বাচিত হতে পারি তাহলে প্রধানমন্ত্রীর নেতৃত্বে ঈশ্বরগঞ্জকে একটি মাদকমুক্ত, উন্নত ও স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলবো।

তিনি আরও বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে স্বল্প, মধ্য ও দীর্ঘ মেয়াদী পরিকল্পনা প্রণয়ন করেছে সরকার। স্মার্ট সিটিজেন, স্মার্ট ইকোনমি, স্মার্ট গভর্নমেন্ট এবং স্মার্ট সোসাইটি এর চারটি মূলস্তম্ভ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলার আধুনিক রূপ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাশ্রয়ী, টেকসই, বুদ্ধিদীপ্ত, জ্ঞানভিত্তিক, প্রযুক্তিনির্ভর, উন্নত অর্থনীতির স্মার্ট বাংলাদেশ। মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে ঈশ্বরগঞ্জকে ‘স্মার্ট ঈশ্বরগঞ্জ’ হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।

 

সভায় সংক্ষিপ্ত বক্তব্যে উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ঈশ্বরগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান আবু হানিফা হানিফ বলেন,এই আসনটিতে প্রার্থী পরিবর্তন দরকার। দরকার নতুন মুখ। সে হিসেবে বেশ কয়েকজন প্রার্থী নিজেদের যোগ্যতা প্রমাণের জন্য মাঠে নেমেছেন। তরুণ, মেধাবী, বঙ্গবন্ধুর আদর্শ সৈনিক হিসেবে ইতিমধ্যে মাসুদ হাসান তূর্ণ এই আসনে এলাকার মানুষের কাছে সাড়া ফেলেছেন।’

মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, ‘ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভিপি
রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক পলাশ গুণ, যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ঈশ্বরগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান আবু হানিফা হানিফ,উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম রবি প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ স্থানীয় সাংবাদিক বৃন্দ।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন