শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংসদ সদস্যের মানবিক উদ্যোগ: বাবার কষ্ট দেখে অসহায়দের কষ্ট দূর করতে হুইল চেয়ার বিতরণ দরিদ্রদের বিনামূল্যে স্বাস্থ্যসেবায় সূর্যেরহাসি-র ‘ফ্রি হেলথ ক্যাম্প’ চাচা শ্বশুরের হাতে গৃহবধু খুন, পুকুরে ঝাপ দিয়ে প্রাণ রক্ষা স্বামীর কৃষক হত্যা মামলায় নারীসহ ৩ আসামির যাবজ্জীবন ময়মনসিংহে সাপের কামড়ে গৃহবধুর মৃত্যু বাসে উঠতে হিজড়াদের ধাক্কাধাক্কি, পড়ে গিয়ে পিছনের চাকায় পিষ্ট বৃদ্ধ ঈশ্বরগঞ্জকে আধুনিক ও স্মার্ট উপজেলা হিসেবে গড়তে চান রাসেল আমি জনতার চেয়ারম্যান,জনগণের খাদেম হয়েই কাজ করব: প্রদীপ গ্রামে ঢুকে বাড়িঘরে হামলা-ভাঙচুর, ২ জনকে কুপিয়ে হাসপাতালে ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু পরিষদের নতুন কমিটি: সভাপতি মনিরুল, সম্পাদক আনোয়ার

ঈশ্বরগঞ্জে আওয়ামী লীগের শোকসভা ও গণভোজ

এহসানুল হক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩
  • ১৪২ বার পড়া হয়েছে

শোকাবহ আগস্ট মাস উপলক্ষে ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের মাস ব্যাপী কর্মসূচির অংশ হিসেবে শোকসভা ও গণভোজের আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত ১নং ঈশ্বরগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবু হানিফা এর ব্যবস্থাপনায় ওই শোকসভা ও গণভোজের আয়োজন করা হয়।

শোকসভায় ১নং ঈশ্বরগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হাসেমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল বারেক এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুছ ছাত্তার, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাফির উদ্দিন আহম্মেদ।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রফিকুল ইসলাম বুলবুল, জয়নাল আবেদীন, রফিকুল ইসলাম ভিপি, বজলুর রহমান, ড. উৎপল কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাফায়েত হোসেন ভুইয়া, এ কে এম হারুন অর রশীদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল জলীল মন্ডল, মাসুদ হাসান তূর্ণ, দফতর সম্পাদক আবুল কালাম, কোষাধ্যক্ষ মতিউর রহমান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শহীদুল ইসলাম মাসুদ,
সহ-দফতর সম্পাদক রুহুল আমিন রাহুল, সহ-প্রচার সম্পাদক আনোয়ারুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ১ নং ঈশ্বরগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবু হানিফা, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও আঠারবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুবের আলম কবীর রুপক, ময়মনসিংহ জেলা যুবলীগের সদস্য ও ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুবুর রহমান, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জোনায়েদুল ইসলাম ভূইয়া সুমন,উপজেলা সেচ্ছাসেবক লীগের প্রস্তুতি কমিটির আহ্বায়ক সাইফুল ইসলাম, সদস্য সচিব কাজী জিয়াউল হক শুভ্রসহ ১১টি ইউনিয়ন থেকে আসা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন