মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

ঈশ্বরগঞ্জে ইনোসেন্ট চাইল্ড স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

এহসানুল হক, স্টাফ রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ৫৫ বার পড়া হয়েছে
ঈশ্বরগঞ্জে ইনোসেন্ট চাইল্ড স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

জমজমাট আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার অত্যন্ত জনপ্রিয় বিদ্যাপীঠ ইনোসেন্ট চাইল্ড স্কুল এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪। শনিবার (২ মার্চ) উপজেলার চরনিখলা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইনোসেন্ট চাইল্ড স্কুলের সভাপতি মশিউর রহমান কাউসার। অনুষ্ঠানটির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধন করেন ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান একেএম ফরিদ উল্লাহ্ ফরিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুনায়েদুল ইসলাম ভুঁইয়া সুমন,ইনোসেন্ট চাইল্ড স্কুলের উপদেষ্ঠা বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার, ঈশ্বরগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গীর আলম, চরনিখলা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মোঃ শাহজাহান সাজু,চরনিখলা উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক হাসান আলমগীর,ইনোসেন্ট চাইল্ড স্কুলের উপদেষ্ঠা এমদাদুল ইসলাম বাবুল, ইনোসেন্ট চাইল্ড স্কুলের পরিচালক আসমা সিদ্দিকা লিপু, প্রধান শিক্ষক আমজাদ হোসেন সোহেল প্রমুখ।

এসময় অতিথিরা নতুন প্রজন্মকে দেশ ও জাতীয় চেতনার সাথে সম্পৃক্ত করতে তাদেরকে পরিপূর্ণভাবে ক্রীড়া ও সংস্কৃতি চেতনায় গড়ে তুলার আহ্বান জানান। তারা বলেন,শিক্ষার্থীরা খেলাধুলা ও সংস্কৃতি চর্চায় উৎকর্ষতা অর্জনের মাধ্যমেই আন্তর্জাতিক বিভিন্ন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হবার মতো বিজয় অর্জন করার সক্ষমতা পাবে।

সকালে জাতীয় সঙ্গীতের মাধ্যমে পতাকা উত্তোলন ও বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়। অনুষ্ঠানের শুরুতে অসাধারণ ডিসপ্লে, শারিরীক কসরত, মশাল প্রজ্জ্বলন, মার্চ পাস্টের মধ্য দিয়ে ঝাকঁঝমকভাবে ক্রীড়া প্রদিযোগিতা শুরু হয়। বিভিন্ন ক্রীড়া ও সাংস্কৃতিক ইভেন্টের মধ্যে ছিল দৌড়, গুপ্তধন উদ্ধার,জুতাপড়া দৌড়,বল কুঁড়ানো, শব্দ তৈরি,দড়ি লাফ,মোরগের লড়াই,দীর্ঘ লাফ,অংক দৌড়, ব্যাঙ দৌড়,ভারসাম্য দৌড়,সুই সুতা দৌড়,বেলুন দৌড়,যেমন খুশি তেমন সাজো, স্কুলের মহিলা অভিভাবকদের জন্য মিউজিক্যাল বল,পুরষ অভিভাবকদের জন্য ঝুঁড়িতে বল নিক্ষেপসহ বিভিন্ন মজার মজার খেলা অনুষ্ঠিত হয়।

পরবর্তীতে সাংস্কৃতিক পর্বে অনুষ্ঠিত হয় নাচ, গানসহ একক অভিনয়। পুরষ্কার বিতরণী পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের আকর্ষণীয় উপহার ও সার্টিফিকেট প্রদান করেন চরনিখলা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও পৌরসভার সাবেক মেয়র হাবিবুর রহমান হাবিব।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন