সোমবার, ২০ মে ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঈশ্বরগঞ্জে বোরো ধানের সমলয় প্রদর্শনীর ফসল কর্তন ও মাঠ দিবস পালন ঈশ্বরগঞ্জে ফ্যানের বাতাসে ধান উড়ানোর সময় বিদ্যুৎপৃষ্টে কৃষাণীর মৃত্যু হিট স্ট্রোক আপদ- আ শ মামুন আ.লীগের সংবর্ধনায় সিক্ত ব্যারিষ্টার উম্মি ফারজানা ছাত্তার, দিলেন স্মার্ট ঈশ্বরগঞ্জ বিনির্মানের প্রতিশ্রুতি বাবাদের কাঁধে সন্তানের লাশ, ছেলের মুখ থেকে বাবা ডাক শোনা হলো না শাহ্ আলমের নানা আয়োজনে ঈশ্বরগঞ্জে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত ঈশ্বরগঞ্জে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ ঈদের নামাজ পড়ে বাড়ি ফেরার পথে যুবককে ছুরিকাঘাতে হত্যা ঈশ্বরগঞ্জে সেলাইমেশিনসহ ঈদ উপহার পেল ২৩০ পরিবার এতিম শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করলো “জনতার ঈশ্বরগঞ্জ”   

ঈশ্বরগঞ্জে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেফতার

এহসানুল হক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট : শনিবার, ৩ জুন, ২০২৩
  • ১৯৬ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ এবং ডিবি পুলিশের একটি টিম । গত শুক্রবার দিনব্যাপী উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

জানা যায়, উপজেলায় বেশকিছুদিন যাবত কিশোর গ্যাংয়ের বেশ কয়েকটি টিম দেশীয় অস্ত্র নিয়ে মানুষকে ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড করে আসছে। এদিকে গত দুইদিন যাবত একটি কিশোর গ্যাং উচাখিলা বাজারে দেশীয় অস্ত্র নিয়ে মহড়া দিয়ে ব্যবসায়ী এবং সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে অপরাধমূলক কর্মকাণ্ড করে আসছিলো। এরই মাঝে গত বৃহস্পতিবার উপজেলার মগটুলা ইউনিয়নের নওপাড়া গ্রামের নাজিম উদ্দিনের ছেলে মো: রিয়াদ মিয়ার (১৯) কাছ থেকে উচাখিলা ইউনিয়নের মীর বাড়ি সংলগ্ন রাস্তা দিয়ে যাওয়ার সময় পথরোধ করে বাচ্চু মিয়ার ছেলে মো. ফেরদৌস, মজিদ মিয়ার ছেলে মোঃ আনন্দ, আব্দুল মান্নানের ছেলে আমিনুল ইসলাম, লিটন মিয়ার ছেলে নাঈম মিয়া,
জয়নাল আবেদীনের ছেলে মোঃ আলমগীর, সিদ্দিক মিয়ার ছেলে মো: জিলানী, জামাল উদ্দিনের ছেলে মো: নিরব মিয়া, নওয়াব আলীর ছেলে মোঃ হানিফ মিয়া, বাচ্চু মিয়ার ছেলে নাজমুল হাসান, আলাল উদ্দিনের ছেলে মোহাম্মদ জিয়ারুল, শামসুল হকের ছেলে আশিক মিয়া, মো. শাহজাহানের ছেলে মাহমুদুল হাসান, আব্দুল মালেকের ছেলে মনির হোসেন, মো: তরিকুল, দেশীয় অস্ত্র নিয়ে ভয়ভীতি দেখিয়ে মারপিট করে। এসময় রিয়াদ মিয়ার সাথে থাকা একটি মোবাইল ও দশ হাজার টাকা নিয়ে যায়। বিষয়টি নিয়ে বৃহস্পতিবার রাতে রিয়াদ মিয়া বাদি হয়ে ঈশ্বরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।

এমন অভিযোগের ভিত্তিতে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ এবং ডিবি পুলিশের একটি দল বৃহস্পতিবার রাতেই এবং শুক্রবার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্যকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিরা হলো মো: ফেরদৌস, মো: আনন্দ, আমিনুল ইসলাম, নাঈম মিয়া, আলমগীর কে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি মোবাইল ফোন, একটি চাকু, একটি ছুরি, একটি দা এবং একটি লোহার রড উদ্ধার করা হয়।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন,’জেলা পুলিশ সুপারের নির্দেশে গৌরিপুর সার্কেল অফিসার সুমন মিয়ার নেতৃত্বে সমাজের শান্তি শৃঙ্খলা রক্ষায় কিশোরদেরকে সঠিক পথে ফিরিয়ে আনার জন্য আটক করা হয়েছে। এরা কিশোর গ্যাংয়ের সদস্য। সমাজের শৃঙ্খলা রক্ষায় বাকি কিশোর গ্যাংদের কঠোর হস্তে দমন করা হবে।
অন্যান্য পলাতক আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।’

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন