শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংসদ সদস্যের মানবিক উদ্যোগ: বাবার কষ্ট দেখে অসহায়দের কষ্ট দূর করতে হুইল চেয়ার বিতরণ দরিদ্রদের বিনামূল্যে স্বাস্থ্যসেবায় সূর্যেরহাসি-র ‘ফ্রি হেলথ ক্যাম্প’ চাচা শ্বশুরের হাতে গৃহবধু খুন, পুকুরে ঝাপ দিয়ে প্রাণ রক্ষা স্বামীর কৃষক হত্যা মামলায় নারীসহ ৩ আসামির যাবজ্জীবন ময়মনসিংহে সাপের কামড়ে গৃহবধুর মৃত্যু বাসে উঠতে হিজড়াদের ধাক্কাধাক্কি, পড়ে গিয়ে পিছনের চাকায় পিষ্ট বৃদ্ধ ঈশ্বরগঞ্জকে আধুনিক ও স্মার্ট উপজেলা হিসেবে গড়তে চান রাসেল আমি জনতার চেয়ারম্যান,জনগণের খাদেম হয়েই কাজ করব: প্রদীপ গ্রামে ঢুকে বাড়িঘরে হামলা-ভাঙচুর, ২ জনকে কুপিয়ে হাসপাতালে ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু পরিষদের নতুন কমিটি: সভাপতি মনিরুল, সম্পাদক আনোয়ার

ঈশ্বরগঞ্জে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেপ্তার

এহসানুল হক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৮৬ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পঞ্চম শ্রেণি পড়ুয়া এক শিশু মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবাকে গ্রেপ্তার করে পুলিশ। গতকাল সোমবার রাতে এ বিষয়ে শিশুটির মা বাদী হয়ে মামলা করলে বাবাকে গ্রেপ্তার করে পুলিশ।

আজ (১২ সেপ্টেম্বর) মঙ্গলবার তাকে ময়মনসিংহ আদালতে পাঠানো হয়েছে এবং মেয়েকে ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পরিবার সূত্রে জানা যায়, অভিযুক্ত বাবা ঈশ্বরগঞ্জ উপজেলার সোহাগি ইউনিয়নের সাহেব নগর গ্রামের একজন কৃষক। দীর্ঘদিন ধরে স্বামী স্ত্রীর মাঝে কলহ চলে আসছিল। অভিযুক্ত বাবা আনুমানিক গত ১৫ দিন আগে রাতের বেলায় নিজের শিশু মেয়েকে ধর্ষণ করে। বিষয়টি শিশুটির মা জেনে ফেলায় বাবা এ বিষয়ে কাউকে কিছু বলতে নিষেধ করেন ও তাকে ভয়ভীতি দেখান। পরে শিশুটির মা তাকে নিয়ে বাবার বাড়ি চলে যায়। সেখানে পরিবারের লোকজন জিজ্ঞাসাবাদ করলে শিশুটি তার বাবা কর্তৃক ধর্ষণের বিষয়টি জানায়। পরে এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে মামলা দায়ের করেন।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পিএসএম মোস্তাছিনুর রহমান জানান, এ ঘটনায় ওই শিশুর মা বাদী হয়ে থানায় অভিযোগ দিলে মামলা রুজু করা হয় এবং ধর্ষক বাবাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার বাবাকে মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে এবং মেয়েকে ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন