মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মানবকল্যাণ ফোরাম এর ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠিত ঈশ্বরগঞ্জে ইনোসেন্ট চাইল্ড স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত প্রতারকচক্র ঠেকাতে ভাতা ভোগীদের নিয়ে সচেতনতামূলক সভা উচাখিলা বাজার ব্যবসায়ী কমিটি, সভাপতি সাইফুল সম্পাদক মিজানুর বর্ণাঢ্য আয়োজনে ঈশ্বরগঞ্জে পরিসংখ্যান দিবস উদযাপন ঈশ্বরগঞ্জে মামলা প্রত্যাহার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ৭ হাজার ভাষার মধ্যে পৃথিবীতে বাংলার অবস্থান কত ঈশ্বরগঞ্জের নতুন ইউএনও প্রিন্স, সাংবাদিকদের সাথে মতবিনিময় ঈশ্বরগঞ্জে জমকালো আয়োজনে ‘ঢালাই স্পেশাল সিমেন্ট’র শুভযাত্রা ঈশ্বরগঞ্জে অতিরিক্ত ভাড়া আদায় ঠেকাতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

ঈশ্বরগঞ্জে হেরোইনসহ গ্রেপ্তার ৪, মাদক মামলায় জেল-জরিমানা

এহসানুল হক, স্টাফ রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০২৪
  • ৫১ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান চালিয়ে হেরোইনসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদক সেবন ও মাদক সংরক্ষণের দায়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ওই চারজনকে জেল ও জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। গত (১৮ জানুয়ারি) বৃহস্পতিবার বিকেলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান এই জেল ও জরিমানা করেন।

হেরোইন সেবন ও সংরক্ষণের দায়ে দন্ডপ্রাপ্তরা হলেন- ঈশ্বরগঞ্জ পৌর এলাকার কাকনহাটি গ্রামের জসিম উদ্দিনের ছেলে শামীম মিয়া(২৫) ও ধামদী গ্রামের মো. এমদাদুল হকের ছেলে মো. রায়হান মিয়া। উভয়কে ছয় মাসের কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করে ভ্রাম্যমাণ আদালত। গাঁজা সেবন ও সংরক্ষণের দায়ে দন্ডপ্রাপ্তরা হলেন- উপজেলার শিবপুর গ্রামের মৃত মাহুদ হোসেনের ছেলে জাসিম উদ্দিন(৫৫)। তাকে তিন মাসের কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করা হয়। অপরজন হলেন জাটিয়া ইউনিয়নের জাটিয়া গ্রামের মৃত নিয়াজ আলীর ছেলে আব্দুর রশিদ(৫৩)। তাকে পাঁচ মাসের কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, ঈশ্বরগঞ্জ পৌর এলাকার কাকনহাটি গ্রামে কিছু মাদক মাদকসেবি মাদক সেবন করছে এমন খবর পেয়ে অভিযান পরিচালনা করেন ময়মনসিংহ জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক চন্দন গোপাল সুরের নেতৃত্বে একটি টিম।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমান বলেন, মাদক সেবন ও সংরক্ষণের দায়ে আটককৃত চার জনকে বিভিন্ন মেয়াদে জেল ও জরিমানা করা হয়েছে। ভবিষ্যতে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন