শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংসদ সদস্যের মানবিক উদ্যোগ: বাবার কষ্ট দেখে অসহায়দের কষ্ট দূর করতে হুইল চেয়ার বিতরণ দরিদ্রদের বিনামূল্যে স্বাস্থ্যসেবায় সূর্যেরহাসি-র ‘ফ্রি হেলথ ক্যাম্প’ চাচা শ্বশুরের হাতে গৃহবধু খুন, পুকুরে ঝাপ দিয়ে প্রাণ রক্ষা স্বামীর কৃষক হত্যা মামলায় নারীসহ ৩ আসামির যাবজ্জীবন ময়মনসিংহে সাপের কামড়ে গৃহবধুর মৃত্যু বাসে উঠতে হিজড়াদের ধাক্কাধাক্কি, পড়ে গিয়ে পিছনের চাকায় পিষ্ট বৃদ্ধ ঈশ্বরগঞ্জকে আধুনিক ও স্মার্ট উপজেলা হিসেবে গড়তে চান রাসেল আমি জনতার চেয়ারম্যান,জনগণের খাদেম হয়েই কাজ করব: প্রদীপ গ্রামে ঢুকে বাড়িঘরে হামলা-ভাঙচুর, ২ জনকে কুপিয়ে হাসপাতালে ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু পরিষদের নতুন কমিটি: সভাপতি মনিরুল, সম্পাদক আনোয়ার

জনতার ঈশ্বরগঞ্জের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃক্ষ রোপন ও সম্মাননা স্মারক প্রদান

এহসানুল হক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট : মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
  • ১৬৬ বার পড়া হয়েছে
জনতার ঈশ্বরগঞ্জের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃক্ষ রোপন ও সম্মাননা স্মারক প্রদান

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সামাজিক যোগাযোগ মাধ্যম ভিত্তিক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘জনতার ঈশ্বরগঞ্জের ‘ দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী ও তৃতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচি, স্বেচ্ছাসেবী সংগঠন ও স্বেচ্ছাসেবকদের সম্মাননা স্মারক প্রদান,কেক কাটা এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

‘চলবো মোরা একসাথে, জয় করবো মানবতাকে’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে গত দুই বছর ধরে নানা সামাজিক কাজ করে যাচ্ছে জনতার ঈশ্বরগঞ্জ। সংগঠনের বর্ষপূর্তি উপলক্ষে উপজেলার বিভিন্ন ইউনিয়নের স্বেচ্ছাসেবকদের মাঝে আমের চারা বিতরণ এবং সামাজিক কাজে বিশেষ অবদান রাখায় তাদের সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়। কর্মসূচির অংশ হিসেবে (৬জুন) মঙ্গলবার ঈশ্বরগঞ্জ মরাখলা সংলগ্ন হাইওয়ে রেষ্টুরেন্টে সংগঠনের উপদেষ্টা ফেরদৌস কোরাইশী টিটুর সভাপতিত্বে ও বারী সুমনের সঞ্চালনায় অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার হাফিজা জেসমিন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহবুবুর রহমান, ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পিএসএম মোস্তাছিনুর রহমান। প্রধান অতিথির বক্তব্যে ইউএনও বলেন, পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপণ এর বিকল্প নেই। এক ইঞ্চি জমিও পতিত রাখা যাবে না ‘মাননীয় প্রধানমন্ত্রীর এই নির্দেশনার কথা উল্লেখ করে তিনি বলেন,এই মৌসুমে সবাই নিজেদের ফাঁকা জায়গায় গাছ রোপন করুন।

জনতার ঈশ্বরগঞ্জ গ্রুপের প্রতিষ্ঠাতা মো. এহছানুল হক বলেন, শিশু জন্মগ্রহণ করলেই ‘জনতার ঈশ্বরগঞ্জ’ একজন নবজাতক শিশুর জন্য দুটি করে গাছ রোপন করবে।

কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা আতাউর রহমান, আমজাদ হোসেন সোহেল, এডমিন ইশতিয়াক আহমেদ ইসহাক, মিজানুর রহমান।মডারেটর সুমন ফকির, মাসুদ আহমেদ, মো.মাসুম, মো.মাহবুব আলম, জুনাইদ হাসান,সাখাওয়াত হোসেন, আরিফুল হক আরিফ,আব্দুলাহ আল নোমান ও শরিফুল আলমসহ বিভিন্ন সংগঠনের প্রতিনিধি ও স্থানীয় সাংবাদিক বৃন্দ।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন