সোমবার, ২০ মে ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঈশ্বরগঞ্জে বোরো ধানের সমলয় প্রদর্শনীর ফসল কর্তন ও মাঠ দিবস পালন ঈশ্বরগঞ্জে ফ্যানের বাতাসে ধান উড়ানোর সময় বিদ্যুৎপৃষ্টে কৃষাণীর মৃত্যু হিট স্ট্রোক আপদ- আ শ মামুন আ.লীগের সংবর্ধনায় সিক্ত ব্যারিষ্টার উম্মি ফারজানা ছাত্তার, দিলেন স্মার্ট ঈশ্বরগঞ্জ বিনির্মানের প্রতিশ্রুতি বাবাদের কাঁধে সন্তানের লাশ, ছেলের মুখ থেকে বাবা ডাক শোনা হলো না শাহ্ আলমের নানা আয়োজনে ঈশ্বরগঞ্জে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত ঈশ্বরগঞ্জে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ ঈদের নামাজ পড়ে বাড়ি ফেরার পথে যুবককে ছুরিকাঘাতে হত্যা ঈশ্বরগঞ্জে সেলাইমেশিনসহ ঈদ উপহার পেল ২৩০ পরিবার এতিম শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করলো “জনতার ঈশ্বরগঞ্জ”   

‘ধর্ম যার যার, রাষ্ট্র সবার’ নীতিতে বিশ্বাসী এমরান সালেহ প্রিন্স

হামিমুর রহমান, স্টাফ রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
  • ৫১৩ বার পড়া হয়েছে

বিএনপির ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, বিএনপি সকল ধর্ম বর্ণের দল। বিএনপি ‘ধর্ম যার যার, রাষ্ট্র সবার’ নীতি এবং সকল ধর্ম-সম্প্রদায়ের ধর্মীয় ও সাংস্কৃতিক স্বাধীনতা ও মূল্যবোধে বিশ্বাসী। বিএনপি সকল ধর্ম -বর্ণের দল।

বরিবার (২৫ ডিসেম্বর) খৃষ্টান ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব বড়দিন উপলক্ষে ময়মনসিংহের হালুয়াঘাট-ধোবাউড়া উপজেলায় গাড়ো সম্প্রদায়ের মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বিএনপির ভিশন ২০৩০ এবং রাষ্ট্র মেরামতের রুপরেখার কথা উল্লেখ করে প্রিন্স বলেন, আওয়ামী কর্তৃত্ববাদী দুঃশাসনের অবসান ঘটিয়ে সকলের সম্মিলিত অন্তর্ভুক্তিমূলক রংধনু সমাজ তথা রেইনবো সোসাইটি বিনির্মানে বিএনপি অঙ্গীকারবদ্ধ। বিএনপির পতাকাতলে সকলকে ঐক্যবদ্ধ হয়ে স্বাধীনতার মূল লক্ষ্য গণতন্ত্র, সাম্য, মানবিক মর্যাদা, ন্যায় বিচার প্রতিষ্ঠায় সহযোগিতা করার আহ্বান জানান।

এসময় উত্তর জেলা বিএনপির সদস্য মফিজ উদ্দিন, অধ্যাপক আজহারুল ইসলাম কাজল, হানিফ মোহাম্মদ শাকের উল্লাহ, আসলাম মিয়া বাবুল, আবু হাসনাত বদরুল কবির, আনিসুর রহমান মানিক, ফরহাদ রাব্বানী সুমন, আবুল হাশিম, নাদিম আহম্মদ কাজী ফরিদ আহমেদ পলাশ, হোসনে আরা নীলু, মনোয়ারা বেগম, গাড়ো আদিবাসী উচ্চারণ সাংমা, প্রবুদ চিশিম, সুমিত্রা মানকিন, সুগ্রিব চিরান, হারুন রাংদি, উত্তম মানদি, মনিরাজ মানদা উপস্থিত ছিলেন।

শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে গাড়ো আদিবাসীদের প্রতি বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান রহমানের পক্ষ থেকে বড়দিনের শুভেচ্ছা জানান এবং তাদেরকে সাথে নিয়ে কেক কাটেন। এসময় তিনি বড়দিন উপলক্ষে দুঃস্থ গাড়ো নারীদের মাঝে শীত বস্ত্র উপহার দেন।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন