শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংসদ সদস্যের মানবিক উদ্যোগ: বাবার কষ্ট দেখে অসহায়দের কষ্ট দূর করতে হুইল চেয়ার বিতরণ দরিদ্রদের বিনামূল্যে স্বাস্থ্যসেবায় সূর্যেরহাসি-র ‘ফ্রি হেলথ ক্যাম্প’ চাচা শ্বশুরের হাতে গৃহবধু খুন, পুকুরে ঝাপ দিয়ে প্রাণ রক্ষা স্বামীর কৃষক হত্যা মামলায় নারীসহ ৩ আসামির যাবজ্জীবন ময়মনসিংহে সাপের কামড়ে গৃহবধুর মৃত্যু বাসে উঠতে হিজড়াদের ধাক্কাধাক্কি, পড়ে গিয়ে পিছনের চাকায় পিষ্ট বৃদ্ধ ঈশ্বরগঞ্জকে আধুনিক ও স্মার্ট উপজেলা হিসেবে গড়তে চান রাসেল আমি জনতার চেয়ারম্যান,জনগণের খাদেম হয়েই কাজ করব: প্রদীপ গ্রামে ঢুকে বাড়িঘরে হামলা-ভাঙচুর, ২ জনকে কুপিয়ে হাসপাতালে ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু পরিষদের নতুন কমিটি: সভাপতি মনিরুল, সম্পাদক আনোয়ার

নান্দাইলে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে গাছ বিক্রির অভিযোগ

খাইরুল ইসলাম, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট : সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩
  • ১৩৯ বার পড়া হয়েছে

ময়মনসিংহের নান্দাইল উপজেলার রাজগাতী ইউনিয়নের রাজগাতী দাস পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান খানের বিরুদ্ধে বিদ্যালয়ের মাঠ থেকে একটি মূল্যবান মেহেগুনী গাছ বিক্রি করে দেবার অভিযোগ পাওয়া গেছে।

উক্ত বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সাইফুল ইসলাম সোমবার (৩০ অক্টোবর) গাছ বিক্রির বিষয়টি লিখিতভাবে নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার বরাবর দাখিল করেছেন। লিখিত অভিযোগের কপি জেলা প্রাথমিক শিক্ষা অফিসার, উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা শিক্ষা অফিসার ও রাজগাতী ইউনিয়নের চেয়ারম্যান বরাবর দাখিল করা হয়েছে। নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার অরুণ কৃষ্ণ পাল লিখিত অভিযোগ পাওয়ার পর। বিষয়টি তদন্ত করে জরুরী প্রতিবেদন দাখিল করার জন্য উপজেলা শিক্ষা অফিসারকে দায়িত্ব প্রদান করেছেন। এলাকাবাসী বিদ্যালয়ের মূল্যবান মেহেগুনী গাছ বিক্রির অভিযোগে প্রধান শিক্ষকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জোরদাবী জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন