শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংসদ সদস্যের মানবিক উদ্যোগ: বাবার কষ্ট দেখে অসহায়দের কষ্ট দূর করতে হুইল চেয়ার বিতরণ দরিদ্রদের বিনামূল্যে স্বাস্থ্যসেবায় সূর্যেরহাসি-র ‘ফ্রি হেলথ ক্যাম্প’ চাচা শ্বশুরের হাতে গৃহবধু খুন, পুকুরে ঝাপ দিয়ে প্রাণ রক্ষা স্বামীর কৃষক হত্যা মামলায় নারীসহ ৩ আসামির যাবজ্জীবন ময়মনসিংহে সাপের কামড়ে গৃহবধুর মৃত্যু বাসে উঠতে হিজড়াদের ধাক্কাধাক্কি, পড়ে গিয়ে পিছনের চাকায় পিষ্ট বৃদ্ধ ঈশ্বরগঞ্জকে আধুনিক ও স্মার্ট উপজেলা হিসেবে গড়তে চান রাসেল আমি জনতার চেয়ারম্যান,জনগণের খাদেম হয়েই কাজ করব: প্রদীপ গ্রামে ঢুকে বাড়িঘরে হামলা-ভাঙচুর, ২ জনকে কুপিয়ে হাসপাতালে ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু পরিষদের নতুন কমিটি: সভাপতি মনিরুল, সম্পাদক আনোয়ার

ঈশ্বরগঞ্জ থানায় নতুন ওসির যোগদান

এহসানুল হক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩
  • ২৫৬ বার পড়া হয়েছে
মুহাম্মদ মাজেদুর রহমান

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন মুহাম্মদ মাজেদুর রহমান। মঙ্গলবার (১৪ নভেম্বর) বিকেলে আনুষ্ঠানিকভাবে তিনি বিদায়ী ওসি পিএসএম মোস্তছিনুর রহমানের কাছ থেকে দায়িত্বভার গ্রহণ করেন। ঈশ্বরগঞ্জ থানার ওসি হিসেবে যোগদান করার আগে তিনি জামালপুর জেলার ইসলামপুর থানায় কর্মরত ছিলেন।

সন্ধ্যায় অনুষ্ঠিত এ পালাবদল অনুষ্ঠানে নবাগত ওসি মুহাম্মদ মাজেদুর রহমানকে ফুলেল শুভেচ্ছায় বরণ এবং বিদায়ী ওসি মোস্তাছিনূর রহমানকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়। এ সময় ঈশ্বরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শফিকুল ইসলাম ও অন্যান্য পুলিশ সদস্যসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ নবাগত ওসিকে উষ্ণ অভ্যর্থনা জানিয়েছেন।

জানা গেছে, মুহাম্মদ মাজেদুর রহমান ২০০১ সালে উপ-পরিদর্শক হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তার প্রথম কর্মস্থল ঢাকা মেট্টোপলিটন পুলিশ-ডিএমপি।

পেশাগত দায়িত্ব পালনে নবাগত ওসি মুহাম্মদ মাজেদুর রহমান আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নসহ সব রকম অপরাধ দমনে সবার সহযোগিতা কামনা করেন।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন