সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঈশ্বরগঞ্জে বোরো ধানের সমলয় প্রদর্শনীর ফসল কর্তন ও মাঠ দিবস পালন ঈশ্বরগঞ্জে ফ্যানের বাতাসে ধান উড়ানোর সময় বিদ্যুৎপৃষ্টে কৃষাণীর মৃত্যু হিট স্ট্রোক আপদ- আ শ মামুন আ.লীগের সংবর্ধনায় সিক্ত ব্যারিষ্টার উম্মি ফারজানা ছাত্তার, দিলেন স্মার্ট ঈশ্বরগঞ্জ বিনির্মানের প্রতিশ্রুতি বাবাদের কাঁধে সন্তানের লাশ, ছেলের মুখ থেকে বাবা ডাক শোনা হলো না শাহ্ আলমের নানা আয়োজনে ঈশ্বরগঞ্জে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত ঈশ্বরগঞ্জে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ ঈদের নামাজ পড়ে বাড়ি ফেরার পথে যুবককে ছুরিকাঘাতে হত্যা ঈশ্বরগঞ্জে সেলাইমেশিনসহ ঈদ উপহার পেল ২৩০ পরিবার এতিম শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করলো “জনতার ঈশ্বরগঞ্জ”   

কাঠ বোঝাই ট্রলি উল্টে বাড়ি ফিরলেন লাশ হয়ে

এহসানুল হক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৭ বার পড়া হয়েছে

নিম্ন আয়ের মানুষ ট্রলি চালক মো. আবু হানিফা(৩২)। গত রবিবার প্রতিদিনের ন্যায় বাড়ি থেকে ট্রলি নিয়ে বের হন। কাজ শেষে প্রতিদিন ব্যাগভর্তি বাজার ও ছেলেমেয়েদের জন্য মুখরোচক খাবার নিয়ে বাড়ি ফিরলেও এদিন ফিরেছেন লাশ হয়ে। আবু হানিফা ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার রাজিবপুর ইউনিয়নের ভাটিচরনও পাড়া (কান্দা) গ্রামের বাসিন্দা। তিনি একই গ্রামের আলতাব উদ্দিন ওরফে আলতু’র বড় ছেলে।

পরিবার ও স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে,
গত রবিবার আনুমানিক রাত সাড়ে আটটার দিকে উচাখিলা বাজার থেকে কাঠ বোঝাই করে ট্রলি নিয়ে পাশ্ববর্তী উপজেলা ত্রিশালের উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে বালিপাড়া ব্রিজ পার হয়ে রামপুরা বাজারে পাশে ট্রলির সামনের চাকা পাংচার হলে কাঠ বোঝাই ট্রলি উল্টে হানিফের শরীরের ওপর পড়ে।এতে ঘটনাস্থলেই নিহত হন চালক হানিফ। এদিকে (২৫) সেপ্টেম্বর সোমবার সকাল সাড়ে দশটায় তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। অপরদিকে দুই ছেলে ও এক মেয়ে রেখে যাওয়া হানিফের এমন মৃত্যুতে পরিবার ও এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

এবিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পিএসএম মোস্তাছিনুর রহমান বলেন, এবিষয়ে কোন অভিযোগ পাওয়া যায়নি। ঘটনাস্থল ত্রিশাল হওয়াতে আমাদের কাছে কোন তথ্য নেই।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন