সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঈশ্বরগঞ্জে বোরো ধানের সমলয় প্রদর্শনীর ফসল কর্তন ও মাঠ দিবস পালন ঈশ্বরগঞ্জে ফ্যানের বাতাসে ধান উড়ানোর সময় বিদ্যুৎপৃষ্টে কৃষাণীর মৃত্যু হিট স্ট্রোক আপদ- আ শ মামুন আ.লীগের সংবর্ধনায় সিক্ত ব্যারিষ্টার উম্মি ফারজানা ছাত্তার, দিলেন স্মার্ট ঈশ্বরগঞ্জ বিনির্মানের প্রতিশ্রুতি বাবাদের কাঁধে সন্তানের লাশ, ছেলের মুখ থেকে বাবা ডাক শোনা হলো না শাহ্ আলমের নানা আয়োজনে ঈশ্বরগঞ্জে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত ঈশ্বরগঞ্জে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ ঈদের নামাজ পড়ে বাড়ি ফেরার পথে যুবককে ছুরিকাঘাতে হত্যা ঈশ্বরগঞ্জে সেলাইমেশিনসহ ঈদ উপহার পেল ২৩০ পরিবার এতিম শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করলো “জনতার ঈশ্বরগঞ্জ”   

ময়মনসিংহে আইনজীবীদের বিক্ষোভ

হামিমুর রহমান, স্টাফ রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
  • ৬৭ বার পড়া হয়েছে

ময়মনসিংহে জামায়াত-বিএনপির নৈরাজ্য বিরোধী ও তফশিলকে স্বাগত জানিয়ে মিছিল ও শোভাযাত্রা করেছে আইনজীবীরা। বুধবার দুপুরে বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের আহ্বায়ক অ্যাডভোকেট জালাল উদ্দিন খানের নেতৃত্বে জেলা পরিষদে সংক্ষিপ্ত সমাবেশ শেষে মিছিল বের হয়।

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সদস্য প্রবীণ আইনজীবী জেলা ত্রিশাল উপজেলা থেকে আওয়ামী লীগের মনোনয়নও চাইছেন। ১৫০ জন আইনজীবী নিয়ে বুধবার জামায়াত-বিএনপির নৈরাজ্য বিরোধী কর্মসূচি করেন তিনি। আইনজীবীদের নিয়ে বিভিন্ন রাস্তার মোড়ে মোড়ে সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে লিফলেট বিতরণ করা হয় ত্রিশালে।
অ্যাডভোকেট জালাল উদ্দিন খান বলেন, বিএনপি-জামায়াত অবরোধ ডেকে মাঠে নেই, ঘরে বন্দি। প্রতিদিনের মতো আওয়ামী লীগ মাঠে রয়েছে। বঙ্গবন্ধু আইনজীবী পরিষদও স্বতস্ফূর্ত ভাবে নৈরাজ্য ও অবরোধের বিরোধী কর্মসূচি করছে। আওয়ামী লীগের সঙ্গে বিএনপির কোথায় ক্লেশ হয়নি। আমরা চাই সুষ্ঠু সুন্দর নির্বাচনের মাধ্যমে আগামী জাতীয় সংসদ গঠন হবে এবং দেশের উন্নয়নের ধারা অব্যহত থাকবে। এই ধারা অব্যহত থাকলে দেশের প্রান্তিক মানুষ থেকে সর্ব্বোচ্চ পর্যায়ে উন্নতি হবে, মানুষের অর্থনৈতিক মুক্তি আসবে। তিনি বলেন, সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে লিফলেট প্রান্তিক মানুষের মাঝে ছড়িয়ে দেওয়া হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে আইনজীবীরা মাঠে আছে।
এতে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আবুল কালাম, ময়মনসিংহ জজ আদালতের জিপি অ্যাডভোকেট সাইফুল ইসলাম, জেলা আইনজীবী সমিতির সাবেক সাবেক সহ সভাপতি অ্যাডভোকেট এমদাদুল হক, অ্যাডভোকেট দিদারুল ইসলাম, অ্যাডভোকেট হযরত আলী, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মফিজ উদ্দিন মন্ডল, অ্যাডভোকেট নুরুল ইসলাম, অ্যাডভোকেট আবুল কাশেম মুসা, অ্যাডভোকেট ড. আব্দুল্লাহ আল বাকি, অ্যাডভোকেট আনোয়ার হোসেন নান্টু, অ্যাডভোকটে মোজক্কির, অ্যাডভোকেট সঞ্জিব কুমার সরকার, অ্যাডভোকেট কাজি আক্তার হোসেন, অ্যাডভোকেট মাহবুব, অ্যাডভোকেট ফাহমিদা খানম, অ্যাডভোকেট মাহমুদা মাহমুদা খাতুন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন