শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংসদ সদস্যের মানবিক উদ্যোগ: বাবার কষ্ট দেখে অসহায়দের কষ্ট দূর করতে হুইল চেয়ার বিতরণ দরিদ্রদের বিনামূল্যে স্বাস্থ্যসেবায় সূর্যেরহাসি-র ‘ফ্রি হেলথ ক্যাম্প’ চাচা শ্বশুরের হাতে গৃহবধু খুন, পুকুরে ঝাপ দিয়ে প্রাণ রক্ষা স্বামীর কৃষক হত্যা মামলায় নারীসহ ৩ আসামির যাবজ্জীবন ময়মনসিংহে সাপের কামড়ে গৃহবধুর মৃত্যু বাসে উঠতে হিজড়াদের ধাক্কাধাক্কি, পড়ে গিয়ে পিছনের চাকায় পিষ্ট বৃদ্ধ ঈশ্বরগঞ্জকে আধুনিক ও স্মার্ট উপজেলা হিসেবে গড়তে চান রাসেল আমি জনতার চেয়ারম্যান,জনগণের খাদেম হয়েই কাজ করব: প্রদীপ গ্রামে ঢুকে বাড়িঘরে হামলা-ভাঙচুর, ২ জনকে কুপিয়ে হাসপাতালে ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু পরিষদের নতুন কমিটি: সভাপতি মনিরুল, সম্পাদক আনোয়ার

ময়মনসিংহে আগুনে পুড়ে ছাঁই ৫০ দোকান

হামিমুর রহমান, স্টাফ রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
  • ৫৯২ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ত্রিশালে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডে বাজারের অন্তত ৫০ টি দোকান পুড়ে গেছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

শুক্রবার (২৩ ডিসেম্বর) রাত দুইটার দিকে পৌর শহরের মধ্যবাজারের মোদক পট্টিতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ত্রিশাল ফায়ার সার্ভিসের টিম লিডার সঞ্জয় কুমার বাড়ই বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রাত আড়াইটার দিতে আগুন লাগার খবর পেয়ে তিনটি ইউনিট ঘটনাস্থলে এসে কাজ শুরু করি। ওই বাজারের প্রায় সব দেকান টিনের ছাপড়া ঘর। এগুলো একটার সাথে আরেকটা ঘর লেগে থাকায় আগুন দ্রুত সমস্ত বাজারে ছড়িয়ে পড়ে। পরে প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। এই অগ্নিকান্ডে বাজারের চা’য়ের দোকান, তেলের দোকান, মুদি দোকান, মনোহারি দোকান, কাপরের দোকানসহ অন্তত ৫০ টি দোকান পুড়ে গেছে। ক্ষয়ক্ষতির পরিমান ও আগুন লাগার কারণ জানার চেষ্টা চলছে। তবে, এই ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি বলেও জানান তিনি।।

স্থানীয়দের অভিযোগ, রাত দুইটার দিকে আগুন লাগার খবর ফায়ার সার্ভিসকে দেয়া হলেও তারা প্রায় ৩০ মিনিট দেরি করে আড়াইটার দিকে ঘটনাস্থলে আসে। যে কারণে ক্ষয়ক্ষতির পরিমান বেশি হয়েছে। ঠিক সময় মত আসলে হয়তো কিছু দোকান বাঁচাতে পারত। তাছাড়া, আগুন নেভানোর জন্য পর্যাপ্ত পানি আশপাশের এলাকায় পানি ছিল না বলেও জানান স্থানীয়রা।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন