রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ছাত্র আন্দোলনে গৌরীপুরে তিন খুনে দুই মামলায় আসামী শেখ হাসিনা-শেখ রেহানাসহ ৭১১ সহকারী রাজস্ব কর্মকর্তাকে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ ছাত্র আন্দোলনে নিহত শহীদদের স্মরণে ঈশ্বরগঞ্জ এলডিপি’র দোয়া মাহফিল পরের তরে হোক কিছু নিজের ক্ষতি__আ শ মামুন নজরুল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেতাদের কক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার শোক দিবসের নামে নৈরাজ্য সৃষ্টি ও ষড়যন্ত্র প্রতিহত মিছিল শেখ হাসিনার বিচার দাবিতে ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের বিক্ষোভ মিছিল ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি  ময়মনসিংহে পূর্বানুমতি ব্যতীত যে কোন ধরনের গণজমায়েত নিষিদ্ধ রাঘবপুর রহমানিয়া ফাযিল (ডিগ্রি) মাদ্রাসায় আলিম ১ম বর্ষের নবীন বরণ অনুষ্ঠিত

ঈশ্বরগঞ্জ সরকারি কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

রাকিবুল ইসলাম, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪
  • ১৯৪ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ সরকারি কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১১ টায় কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মধ্যে দিয়ে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠান শুরু হয়েছে।

ক্রীড়া প্রতিযোগিতায় কলেজের বালিকারা ১০০ মিটার, ১৫০ মিটার, উচ্চ লম্ফ, দৌড়। সাংস্কৃতিক পর্বে ছিল কবিতা আবৃত্তি, চিত্রাংকন, তর্ক-বিতর্ক, লোকগীতি, লোকনৃত্য, একক অভিনয় অংশগ্রহণ করে ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ—৮ (ঈশ্বরগঞ্জ) আসনের জাতীয় সংসদ সদস্য মাহমুদ হাসান সুমন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ছাব্বির আহমেদ আকুঞ্জি, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা হাসন পলি, কলেজ অধ্যক্ষ রফিকুল ইসলাম খান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুনায়েদুল ইসলাম ভূঁইয়া সুমন, ইউনিয়ন চেয়ারম্যান সহ, কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন