শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংসদ সদস্যের মানবিক উদ্যোগ: বাবার কষ্ট দেখে অসহায়দের কষ্ট দূর করতে হুইল চেয়ার বিতরণ দরিদ্রদের বিনামূল্যে স্বাস্থ্যসেবায় সূর্যেরহাসি-র ‘ফ্রি হেলথ ক্যাম্প’ চাচা শ্বশুরের হাতে গৃহবধু খুন, পুকুরে ঝাপ দিয়ে প্রাণ রক্ষা স্বামীর কৃষক হত্যা মামলায় নারীসহ ৩ আসামির যাবজ্জীবন ময়মনসিংহে সাপের কামড়ে গৃহবধুর মৃত্যু বাসে উঠতে হিজড়াদের ধাক্কাধাক্কি, পড়ে গিয়ে পিছনের চাকায় পিষ্ট বৃদ্ধ ঈশ্বরগঞ্জকে আধুনিক ও স্মার্ট উপজেলা হিসেবে গড়তে চান রাসেল আমি জনতার চেয়ারম্যান,জনগণের খাদেম হয়েই কাজ করব: প্রদীপ গ্রামে ঢুকে বাড়িঘরে হামলা-ভাঙচুর, ২ জনকে কুপিয়ে হাসপাতালে ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু পরিষদের নতুন কমিটি: সভাপতি মনিরুল, সম্পাদক আনোয়ার

রাজধানীতে নারী সাংবাদিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

অবারিত বাংলা ডেস্ক
  • আপডেট : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২
  • ৭৪৪ বার পড়া হয়েছে

রাজধানীর হাতিরঝিল মগবাজার এলাকার একটি বাসা থেকে সাংবাদিক শবনম শারমিনের (২৮) ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করছে পুলিশ।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) দিবাগত রাতে মৃতদেহটি উদ্ধার করে পুলিশ। হাতিরঝিল থানার (পরিদর্শক অপারেশন) আব্দুল কুদ্দুস জানান, রাতে খবর পেয়ে বড় মগবাজারের একটি বাড়ির পঞ্চম তলা থেকে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়। লাশটি পচে গেছে। ধারনা করা হচ্ছে চার থেকে পাঁচ দিন আগে তার মৃত্যু হয়েছে।

তিনি জানান, শবনম তার স্বামী সাইদুল ইসলামকে নিয়ে গত মার্চ মাসে এই বাসাটি ভাড়া নিয়েছিলেন। তার বাড়ি ঝিনাইদহ সদর উপজেলায়। বাবার নাম হারুন অর রশিদ।

তিনি আরও জানান, সিআইডি ঘটনাস্থলে বিভিন্ন আলামত সংগ্রহ করেছে। তদন্ত সাপেক্ষে আরও বিস্তারিত জানা যাবে।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন