বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ঈশ্বরগঞ্জে বোরো ধানের সমলয় প্রদর্শনীর ফসল কর্তন ও মাঠ দিবস পালন ঈশ্বরগঞ্জে ফ্যানের বাতাসে ধান উড়ানোর সময় বিদ্যুৎপৃষ্টে কৃষাণীর মৃত্যু হিট স্ট্রোক আপদ- আ শ মামুন আ.লীগের সংবর্ধনায় সিক্ত ব্যারিষ্টার উম্মি ফারজানা ছাত্তার, দিলেন স্মার্ট ঈশ্বরগঞ্জ বিনির্মানের প্রতিশ্রুতি বাবাদের কাঁধে সন্তানের লাশ, ছেলের মুখ থেকে বাবা ডাক শোনা হলো না শাহ্ আলমের নানা আয়োজনে ঈশ্বরগঞ্জে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত ঈশ্বরগঞ্জে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ ঈদের নামাজ পড়ে বাড়ি ফেরার পথে যুবককে ছুরিকাঘাতে হত্যা ঈশ্বরগঞ্জে সেলাইমেশিনসহ ঈদ উপহার পেল ২৩০ পরিবার এতিম শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করলো “জনতার ঈশ্বরগঞ্জ”   

ঈশ্বরগঞ্জে বিজয়ের মাসে হিফজুল কুরআন প্রতিযোগিতা ও শীতবস্ত্র বিতরণ

এহসানুল হক, ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট : সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২
  • ৪৫৭ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিজয়ের মাসে হিফজুল কুরআন প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

রাহে জান্নাত সমাজ কল্যাণ যুব সংগঠনের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে বাগবেড় সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এই হিফজুল কুরআন প্রতিযোগিতার আয়োজন করা হয়।

হিফজুল কুরআন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে উপজেলার বিভিন্ন মাদ্রাসা ছাত্ররা। প্রতিযোগিতায় অর্ধশতাধিক শিক্ষার্থীর অংশগ্রহণ করেন। প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ১ম, ২য়, ৩য় স্থান অর্জনকারীদের পুরস্কার প্রদানসহ আরো ৮ জন প্রতিযোগিকে বিশেষ সম্মাননা স্বারক প্রদান করা হয়।

বিজয়ীদের হাতে পুরুস্কার তুলে দেন জমিয়তে উলামায়ে ইসলাম কিশোরগঞ্জ জেলার সভাপতি প্রখ্যাত আলেমেদ্বীন প্রিন্সিপাল মাওলানা মোহাম্মদ উল্লাহ জামী। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মোহাম্মদ ফয়সাল আহমাদ,সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা মাহফুজুর রহমান তাহসিন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন