শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংসদ সদস্যের মানবিক উদ্যোগ: বাবার কষ্ট দেখে অসহায়দের কষ্ট দূর করতে হুইল চেয়ার বিতরণ দরিদ্রদের বিনামূল্যে স্বাস্থ্যসেবায় সূর্যেরহাসি-র ‘ফ্রি হেলথ ক্যাম্প’ চাচা শ্বশুরের হাতে গৃহবধু খুন, পুকুরে ঝাপ দিয়ে প্রাণ রক্ষা স্বামীর কৃষক হত্যা মামলায় নারীসহ ৩ আসামির যাবজ্জীবন ময়মনসিংহে সাপের কামড়ে গৃহবধুর মৃত্যু বাসে উঠতে হিজড়াদের ধাক্কাধাক্কি, পড়ে গিয়ে পিছনের চাকায় পিষ্ট বৃদ্ধ ঈশ্বরগঞ্জকে আধুনিক ও স্মার্ট উপজেলা হিসেবে গড়তে চান রাসেল আমি জনতার চেয়ারম্যান,জনগণের খাদেম হয়েই কাজ করব: প্রদীপ গ্রামে ঢুকে বাড়িঘরে হামলা-ভাঙচুর, ২ জনকে কুপিয়ে হাসপাতালে ঈশ্বরগঞ্জে বঙ্গবন্ধু পরিষদের নতুন কমিটি: সভাপতি মনিরুল, সম্পাদক আনোয়ার

শিশুকে ধর্ষণ চেষ্টার বিচারের দাবিতে মানববন্ধন

এহসানুল হক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  • আপডেট : শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩
  • ৫৬২ বার পড়া হয়েছে

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ছয় বছর বয়সের শিশুকে ধর্ষন ও হত্যা চেষ্টার আসামি রুবেলের বিচারের দাবিতে মানববন্ধন করা হয়েছে। শনিবার দুপুরে ভুক্তভোগী ও এলাকার সচেতন নাগরিক ব্যানারে উপজেলা পরিষদের সামনে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে ওই মানববন্ধন করা হয়।

জানা যায়, গত ২১ডিসেম্বর ২০২২ তারিখে পৌর শহরের ধামদী এলাকায় একটি বাসায় ঢুকে কাকনহাটি গ্রামের ইসহাক মিয়ার ছেলে রুবেল মিয়া ছয় বছর বয়সের এক শিশুকে ধর্ষনের চেষ্টা করে। বিষয়টি নিয়ে ওইদিন রাতে শিশুর মা বাদী হয়ে ঈশ্বরগঞ্জ থানায় ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করেন। সেই মামলার আসামি রুবেল মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ। বর্তমানে রুবেল জেল হাজতে রয়েছে। এদিকে শনিবার দুপুরে আসামি রুবেলের শাস্তি ও বিচারের দাবিতে মানববন্ধন করা হয়।

মানববন্ধনে শিশুর মা বলেন, আসামি রুবেল আমার শিশুকে ধর্ষণ করার চেষ্টা করে। বিষয়টি নিয়ে আমি মামলার দায়ের করিলে আসামির পরিবারের লোকজন মামলা তুলে নিতে বিভিন্ন প্রকার হুমকি ও সামাজিক যোগাযোগমাধ্যমে কুৎসা রটনা করছে আমার বিরুদ্ধে। প্রশাসনের কাছে আমি এর কঠিন বিচার চায়।

Please Share This Post in Your Social Media

আরও পড়ুন